প্রধানমন্ত্রী দিতির চিকিৎসায় ১০ লাখ টাকা দিলেন

রবিবার বিকালে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, চিত্রনায়িকা পারভিন সুলতানা দিতির চিকিৎসার জন্য ১০ লাখ টাকা দিয়েছেন । রবিবার বিকালে গণভবনে দিতির মেয়ে লামিয়া চৌধুরী ও ছেলে শাফায়াত চৌধুরী দীপ্তর হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন তিনি।

পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের জানান, লামিয়া ও দীপ্তর কাছে তাদের মায়ের স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা সম্পর্কে খোঁজ-খবর নেন শেখ হাসিনা। এ সময় দিতির দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।

দিতির মস্তিস্কে টিউমার অপসারণে গত জুলাইয়ের শেষ দিকে ভারতের মাদ্রাজ ইনস্টিটিউট অফ অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি হাসপাতালে অস্ত্রোপচার হয়। এর কিছুদিন পরেই আবার অসুস্থ হয়ে পড়ায় তাকে ভারতে নিয়ে যাওয়া হয়। সেখানে কেমোথেরাপি দেয়ার পর দিতির যন্ত্রণা আরো বেড়ে যায়।গত শুক্রবার দুপুরে ভারত থেকে দেশে ফিরেই হাসপাতালে ভর্তি হন এই চিত্রনায়িকা।

প্রধানমন্ত্রীর সঙ্গে দিতির ছেলে ও মেয়ের সাক্ষাতের সময় সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর উপস্থিত ছিলেন।

এদিন আরেক অভিনেত্রী রাণী সরকারকেও আর্থিক সহায়তা দেন প্রধানমন্ত্রী। বিকালে গণভবনে গেলে রাণী সরকারের হাতে পাঁচ লাখ টাকার চেক তুলে দেয়ার পাশাপাশি নগদ ৫০ হাজার টাকা দেন শেখ হাসিনা।

গণভবন থেকে দুই বস্তা চাল, মাছ ও সবজিও তার বাসায় পাঠানো হয়। এর আগেও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে রাণী সরকারকে ২০ লাখ টাকা দেয়া হয়।



মন্তব্য চালু নেই