প্রশ্নবিদ্ধ করতেই নির্বাচনে এসেছে বিএনপি: সেতুমন্ত্রী

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচনে এসেছে মাঝপথে সরে দাঁড়ানো জন্য। নিবাচনের সময় ও পরে বিএনপির কোন নেতা বা কর্মীর বাড়িতে হামলা হয়েছে এর কোনো প্রমাণ নেই। তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই নির্বাচনে এসেছে। বুধবার দুপুরে ফেনীর সরকারি জিয়া মহিলা কলেজে কমিশনার জয়নাল আবদীন গ্রন্থাগার উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এ কথা বলেন।

তনু হত্যার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সেনানিবাস এলাকায় অনেক বেসামরিক লোক বসবাস করে। সেখানে কোন ঘটনা ঘটলে সেনাবাহিনীর কোন সদস্য জড়িত কিনা তা তদন্ত শেষ না হওয়া পর্যন্ত এ কথা বলা ঠিক হবে না। প্রধানমন্ত্রীর নির্দেশ এ সরকার আমলে প্রচলিত আইনেই তনু হত্যার বিচার হবে।

তেলের দাম কমানোর কারণে বাস ভাড়া কমবে কিনা সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বিআরটিএর এ বিষয়ে একটি কমিটি আছে। কমিটি বৈঠকে এ বিষয়ে সিদ্ধান্ত হবে।

পরে মন্ত্রী সরকারি জিয়া মহিলা কলেজের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন। এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদ্স্য জাহান আরা বেগম সুরমা, জেলা প্রসাশক আমিন উল আহসান, পুলিশ সুপার মো. রেজাউল হকসহ সরকারি কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্দ।



মন্তব্য চালু নেই