প্রেমিকার বিয়ের সাতদিন পরে প্রেমিকের আত্মহত্যা

রাজশাহী ব্যুরো প্রধান: রাজশাহীতে প্রেমিকার বিয়ে সাত দিন পরে মেডিকেল কলেজের (রামেক) এক শিক্ষার্থী প্রেমিক আহসান হাবিব মিল্টন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি কুড়িগ্রাম জেলার চিলমারি থানার সবুজ নাওয়াপাড়া গ্রামের হুমায়ুন কবিরের ছেলে।

শনিবার দুপুর ১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি কলেজের পিংকু হোস্টেলের নিজ ১২২ নং কক্ষে ফ্যানের সাথে রশি টাঙিয়ে গলায় ফাঁস দেন। সে রামেকের ২৭তম বিডিএস ব্যাচের শিক্ষার্থী।

মিল্টনের সহপাঠীরা জানায়, শনিবার সকালে মিল্টনের রুমমেটরা নিজেদের ক্লাসে যায়। তবে মিল্টন তার রুমেই ছিল। দুপুর ১২টার দিকে মিল্টনের এক রুমমেট এসে রুরের দরজায় বারবার ধাক্কা দিলেও ভেরতে থেকে কোনো সাড়া আসছিল না।

পরে কক্ষের আশপাশের ছাত্ররা ও মিল্টনের সিনিয়র ভাইয়েরা এসে দরজা ভেঙে মিল্টনকে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে। এরপর তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালের আইসিইউ‘তে ভর্তি করা হলে দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়।

রাজশাহী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম অপু জানান, মিল্টনের সাথে তার একই এলাকার রিমী নামের এক মেয়ের দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক চলে আসছিল। মিল্টনের সাথে মেয়েটির বিয়ে হওয়ার কথা ছিল।

কিন্তু গত ২৫ মার্চ রিমীর বাবা জোরপূর্বক রিমীকে অন্য ছেলের সাথে বিয়ে দেয়। বিয়ের খবর শোনার পর গত মঙ্গলবার বাড়ি যায় মিল্টন। শুক্রবার রাতে বাড়ি থেকে হোস্টেলে ফিরে সে। আজ শনিবার দুপুরে কক্ষের দড়জা ভেঙে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।



মন্তব্য চালু নেই