ঈদে প্রেমিকাকে নিয়ে ঘোরার অপরাধে

প্রেমিকের দু’হাত কেটে বিচ্ছিন্ন ও চোখ উপড়ে ফেললো প্রেমিকার ভাইয়েরা

ঈদে প্রেমিকাকে নিয়ে ঘুরতে বের হওয়ায় তুহিন মোল্লা নামে এক প্রেমিকের দুই হাত বিচ্ছিন্ন ও চোখ উপড়ে ফেলেছেন প্রেমিকার ভাইয়েরা।

প্রেমিকের বাবা শওকত আকবর মোল্লা ছেলেকে বাঁচাতে গেলে তাকেও গুরুতর জখম করা হয়। গুরুতর আহত প্রেমিক প্রেমিকার আপন চাচাতো ভাই।

গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া গ্রামে শনিবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

Gopalganj--the

প্রত্যক্ষদর্শীরা জানান, তুহিন মোল্লার সঙ্গে তার চাচাতো বোনের প্রেমের সম্পর্ক রয়েছে। তারা ঈদের দিন শনিবার বিকেলে বাড়ি থেকে ঘুরতে বের হন। খবর পেয়ে মেয়ের ভাইয়েরা তুহিন মোল্লাকে ধরে এনে বাড়ির পুকুর পাড়ে নিয়ে কুপিয়ে দুই হাত শরীর থেকে কেটে বিচ্ছিন্ন করে দেয়। তার দুই চোখও উপড়ে ফেলা হয়।

তারা আরও জানান, এ সময় তুহিনকে বাঁচাতে এলে তার বাবা শওকত আকবর মোল্লাকেও কুপিয়ে মারাত্মক জখম করা হয়।

গুরুতর আহত বাবা-ছেলেকে প্রথমে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।

হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক অনুপ কুমার মজুমদার বলেন, তুহিন মোল্লার দুই হাত কেটে ফেলা হয়েছে। তার চোখ দুটিও উপড়ে ফেলা হয়েছে। এ ছাড়া গুরুতর জখম বাবা শওকত আকবর মোল্লার দুই হাত ও দুই পা শরীর থেকে কেটে ফেলতে হবে।

তিনি বলেন, বাবা-ছেলে দু’জনের অবস্থাই আশঙ্কাজনক। তাদের ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন মোল্লা বলেন, আপন চাচাত ভাই-বোনের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে এ ঘটনা। মেয়ের পক্ষ পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে। নির্মম ওই ঘটনার পর মেয়েটির পরিবার এলাকা ছেড়ে পলিয়েছে। তাদের আটকের চেষ্টা চলছে।

আরো পড়ুনঃ

অবশেষে মারা গেলেন প্রেমিক তুহিন



মন্তব্য চালু নেই