প্রেম নিয়ে যন্ত্রণায় ৫ বছরের কুইন

বিশ্ব ভালোবাসা দিবসে প্রেম নিয়ে কত কথাই তো শুনলেন। এবার শুনুন, পিচ্চি কুইনের মন ভাঙ্গার গল্প। কুইনের বয়স এখনো পাঁচ পুরো হয়নি। এরই মধ্যে প্রেম ট্রেম করা শেষ। সম্প্রতি ব্রেকআপ হয়েছে তার। এ নিয়েই তো তোলপাড় ভার্চুয়াল জগত। তার কাহিনী নিয়ে তৈরি ভিডিওটি ইতিমধ্যে ৩৩ হাজারেরও বেশি বার দেখা হয়ে গেছে। এটি ধারণ করেছেন স্বয়ং তার মা, স্লোয়েন হেফারনান।

কিন্ডারগার্টেন স্কুলের শিশুশ্রেণিতে পড়ুয়া এই মেয়ের ভাব হয়েছিল ক্লাসেরই এক দুষ্টু ছেলের সঙ্গে। সে তাকে প্রেম নিবেদন করেছিল। কিন্তু তার প্রেমে সাড়া দেয়নি কুইন। কেন? আরে, এ নিয়েই তো এ কাহিনী।

ভিডিওতে দেখা যায়, মায়ের সঙ্গে কোথায় বেড়াতে যাচ্ছে কুইন। যেতে যেতে নিজের প্রেম নিয়ে মায়ের সঙ্গে গল্প করছে সে। তার পরনে ছিল বেগুনি রঙের শার্ট আর ডোরাকাটা ম্যাচিং লেঙিস। চশমা পরা কুইন তার মাকে জানায়, ‘জান মা, ও খুব মিষ্টি আর রোমান্টিক একটা ছেলে। কিন্তু আমি তো এখনো খুব ছোট। আমার কি বয়ফ্রেন্ড থাকা সাজে, বলতো মা!’

এরপর সে বলে,‘আমি তাকে না বলায় সে খুব কষ্ট পেয়েছে। কিন্তু আমি তো তাকে কষ্ট দিতে চাইনি। কি সুন্দর একটা ছেলে! এখন আমি কি করি, বলত মা।’

মেয়েকে নিয়ে তার মা স্লোয়েন হেফারনানের গর্বের শেষ নেই। স্থানীয় ‘পিপলস ম্যাগাজিন’কে বলেছেন, ‘কুইন খুবই পাক্কুস একটা বাচ্চা। সমবয়সীদের তুলনায় তার বুদ্ধি বিবেচনাও বেশি।’ আগামী ২৫ ফেব্রুয়ারি পাঁচ বছর পূর্ণ হবে কুইনের। এ বয়সেই প্রেম সম্পর্কে সে বেশ সচেতন। যাকে বলে ইঁচড়ে পাকা! তবে এই ভিডিও প্রকাশ পাওয়ার পর সবাই তাকে ‘লাভ চাইল্ড’ হিসেবেই ডাকছে।



মন্তব্য চালু নেই