ফিরছেন ‘ক্যাপ্টেন জ্যাক স্প্যারো’

২০০৩ সাল থেকে শুরু জলদস্যুদের রোমাঞ্চকর কাহিনীর। সেবার মুক্তি পেয়েছিল সিরিজের প্রথম ছবি ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান: দ্য কার্স অব দ্য ব্ল্যাক পার্ল’। ডিজনির এই জনপ্রিয় সিনেমা সিরিজের পঞ্চম সিনেমা ‘ডেড ম্যান টেল নো টেলস’ আসছে আগামী বছর ২৬ মে’তে। তার আগে গত ২ অক্টোবর প্রকাশিত হলো সিনেমাটির টিজার। রোমাঞ্চকর এই টিজারের ক্যারিবীয় জলদস্যুদের দেখা মিললেও পাওয়া যায়নি ছবির অন্যতম জনপ্রিয় চরিত্র জ্যাক স্প্যারো রূপী অভিনেতা জনি ডেপের।

ডিজনির জনপ্রিয় সিনেমা সিরিজ ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ এর পঞ্চম পর্ব ‘ডেড ম্যান টেল নো টেলস’ এবার অনেকটাই অন্যরকম গল্প নিয়ে হাজির হচ্ছে। জানা গেল, এবারে ডিজনির কল্যাণে ক্ষমতাহীন জলদস্যু দেখতে পাবেন দর্শকেরা। প্রকাশিত ট্রেলারে জলদস্যুদের নেতাকে দেখা যায় ভুতুড়ে সাজে। সে তার হারানো ক্ষমতা ফিরে খুঁজে বেড়াচ্ছে ক্যাপ্টেন জ্যাক স্প্যারোকে। জ্যাক স্প্যারো ওরফে জনি ডেপকে টিজারে খুঁজে পাওয়া যায় শুধু মাত্র একবার, তাও একটি পোস্টারে। উল্লেখ্য, প্রত্যেক সিনেমাতেই ‘ক্যাপ্টেন জ্যাক স্প্যারো’ চরিত্রে অভিনয় করেছেন জনি ডেপ।

টিজারের ভুতুড়ে আর রোমাঞ্চকর নেপথ্য মিউজিক আরেকটি উত্তেজনাকর সিনেমার আগমনী বার্তাই শোনাচ্ছে বলে ধারণা পাইরেটস প্রেমীদের। তবে এইজন্যে সবাইকে অপেক্ষা করতে হবে ২০১৭ পর্যন্ত। এমনটিই জানালেন ছবির পরিচালক জোয়াকিম রনিং এবং এসপেন স্যান্ডবার্গ।

এই পর্যন্ত এই সিরিজের মোট চারটি ছবি মুক্তি পেয়েছে এবং সব কটিই ব্যবসায়িক দিক থেকে সফল। ২০১১ সালে মুক্তি পায় সিরিজের চতুর্থ সিক্যুয়েল ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান: অন স্ট্রেঞ্জার টাইডস’।



মন্তব্য চালু নেই