ফিলিং স্টেশনের ম্যানেজারসহ ২ জনকে কুপিয়ে হত্যা

যশোর প্রতিনিধি: জেলার বাঘারপাড়ায় ফিলিং স্টেশনের ম্যানেজারসহ দুইজকে কুপিয় হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার ভোরে এঘটনা ঘটে। রোববার রাতে চড়াভিটা বাজারে আব্দুল বারী ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে। সোমবার (৬ জুন) সকালে মৃতদেহ দুটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতরা হলেন- বাঘারপাড়া উপজেলার দশপাখিয়া গ্রামের রহমান মোল্লার ছেলে ফিলিং স্টেশনের ম্যানেজার ওবাইদুর রহমান (৩০) ও রঘুনাথপুর গ্রামের সদর উদ্দিন খানের ছেলে লিখন আহমেদ অপু (২৪)।

নিহতদের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনার পর ওই ফিলিং স্টেশনের এক কর্মচারীকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছয়রুদ্দিন আহমেদ জানান, রোববার রাতে আব্দুল বারী ফিলিং স্টেশনে ম্যানেজারসহ কর্মচারীরা ঘুমিয়ে ছিলেন। সকালে এলাকার মানুষ ফিলিং স্টেশনে তেল নিতে এসে তাদের কাউকে ডেকে না পেয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে রক্তাক্ত লাশ দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, ফিলিং স্টেশনটি রাতে বন্ধ থাকে। ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরে পরিকল্পিতভাবেই দুজনকে হত্যা করা হয়েছে।



মন্তব্য চালু নেই