ফেসবুকে পোস্ট করে সন্তানসহ আত্মঘাতী মা!

আত্মহত্যার আগে খুন করলেন নিজের এক বছরের সন্তানকেও। আত্মহত্যার আগে ফেসবুক পোস্টে লিখলেন একটি দীর্ঘ সুইসাইড নোট। সেখানে বললেন, কীভাবে স্বামী তাঁর দাম্পত্য জীবনকে বিষিয়ে দিয়েছেন। ২০১৪ সালে ৫৪ বছরের ট্রেসি অ্যালান শের মেয়ারকে বিয়ে করেন নর্থ ক্যারোলিনার শেরি অ্যান গ্রিফিন। প্রথমটায় মনে করেছিলেন, প্রেমিক পুরুষটি আনন্দে ভরিয়ে দেবে তার জীবন। স্বপ্ন ভাঙতে সময় লাগেনি। কয়েক বছরের মধ্যেই আসল রূপটা বেরিয়ে পড়ে স্বামীর। মদ্যপ স্বামী নাকি একা ফেলে রাখতেন তাকে। একা থাকতে থাকতে ক্রমে সমাজ জীবন থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ছিলেন তিনি। তাই শেষ পর্যন্ত এই সিদ্ধান্ত নিলেন।

ফেসবুকে দীর্ঘ পোস্টের একটি অংশে তিনি স্বামীকে উদ্দেশ্য করে লিখলেন, তুমি এক সন্তানের অভিভাবক, এই কথাটা ভুলে গেছ। তোমার অধিকারই নেই সন্তানের অভিভাবক হওয়ার। আমি চাইব, পৃথিবীর কেউ যেন এমন বাবা না পায়। আমি আর কয়েক মিনিট পরেই মারা যাব। তুমি ভাল থেকো। তোমার অসহ্য জীবনযাপন নিয়ে আনন্দে থেকো। আমি আশা করব, নরকে গিয়েও যেন তোমার সঙ্গে দেখা না হয়। ’‌

ফেসবুকে এই পোস্টটি করার দু’‌ঘণ্টার মধ্যেই দেশটির পুলিশ পৌঁছে যায় ওই নারীর বাড়িতে। ঘটনাস্থালে গিয়ে দেখা যায়, ছেলেকে শ্বাসরোধ করে খুন করার পর বন্দুক দিয়ে নিজের মাথায় গুলি করেছেন তিনি। সূত্র: আজকাল।



মন্তব্য চালু নেই