ফেসবুকে মিলবে অভিজ্ঞ ডাক্তারের পরামর্শ

নতুন বছর উপলক্ষে “সকলের জন্য সঠিক ডাক্তার নিশ্চিতকরণ” মন্ত্রকে সামনে রেখে Doctorola.com ফেসবুকে আয়োজন করেছে দিনব্যাপী ফ্রি ইভেন্ট “ফেসবুক মেডিক্যাল ক্যাম্প”, যেখানে উপস্থিত অভিজ্ঞ ডাক্তার ফেসবুকে কমেন্ট ও মেসেজ এর মাধ্যমে স্বাস্থ্য সম্পর্কিত প্রশ্নের উত্তর দেবেন। ১ জানুয়ারি ২০১৬ শুক্রবার সকাল ১০ টা থেকে বিকাল ৬টা পর্যন্ত চলবে এই ক্যাম্প। স্বাস্থ্যজনিত সমস্যার কথা এই ইভেন্টে doctorola.com/1-jan-camp শেয়ার করলে অভিজ্ঞ ডাক্তার করণীয় সম্পর্কে জানিয়ে দেবেন।

গত ১৬ ডিসেম্বরে (২০১৫) অনুষ্ঠিত পূর্ববর্তী ইভেন্ট “ফেসবুক মেডিক্যাল ক্যাম্প” এ বিপুল সাড়া পাওয়ার পর দ্বিতীয়বারের মতো সর্বসাধারণের জন্য Doctorola.com এই ক্যাম্পেইনের আয়োজন করছে।

ডক্টরোলার প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল মতিন জানান, “বাংলাদেশে ডক্টরোলাই প্রথম ফেসবুকে এই ধরনের ক্যাম্পিং করলো। ডক্টরোলা এমন একটি প্রতিষ্ঠান যা চিকিৎসা ক্ষেত্রে মানুষকে যুগোপযোগী সুবিধা দেবার জন্যই কাজ করে যাচ্ছে। সামনে আমরা এরকম আর কিছু ফেসবুক এবং ফেসবুকের বাইরে ক্যাম্পেইনের পরিকল্পনা করছি।”

এই ইভেন্টে সাধারণত রোগ সম্পর্কিত সাধারণ জিজ্ঞাসার উত্তর যেমনঃ লক্ষণ অনুযায়ী রোগের ধরন, সম্ভাব্য চিকিৎসা এবং রোগ অনুযায়ী কোন্ বিশেষায়িত ডাক্তার দেখান উচিত এই প্রশ্নগুলোর উত্তর দেবেন ডক্টরোলার পক্ষ থেকে অভিজ্ঞ ডাক্তাররা।

ডক্টরোলা বাংলাদেশের প্রথম অনলাইন ডাক্তার অ্যাপয়েন্টমেন্ট প্লাটফর্ম। যেকোনো রোগের অভিজ্ঞ ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট পেতে ডক্টরোলার হটলাইনে (09-606-707-808) কল করতে হবে অথবা ডক্টরোলার সাইটে (www.doctorola.com) ভিজিট করতে হবে। সারা দেশের প্রায় তিনশ’ হাসপাতাল ছাড়াও প্রায় পাঁচচ হাজার অভিজ্ঞ ডাক্তারের সঙ্গে নেটওয়ার্ক বজায় রেখেছে ডক্টরোলা । শুধু ডাক্তারদের অ্যাপয়েন্টমেন্টই নয়, বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে মানুষকে চিকিৎসা বিষয়ক পরামর্শ এবং সঠিক দিকনির্দেশনা দিয়ে থাকে ডক্টরোলা।



মন্তব্য চালু নেই