ফ্রান্সের প্যারিসে আওয়ার নিউজ বিডি’র দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন

ওমর ফারুক, (প্যারিস) ফ্রান্স থেকে: বাংলাদেশের জনপ্রিয় নিউজ পোর্টাল আওয়ার নিউজ বিডি ডট কমের দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন করলো ফ্রান্স আওয়ার নিউজ পাঠক ফোরাম। মঙ্গলবার বিকেলে প্যারিসের গার্দোনর্দে রয়েল ক্যাফে নামক এক অভিযাত রেস্টুরেন্টে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে এ বর্ষপূর্তি অনুষ্ঠান পালন করা হয়।

আওয়ার নিউজ পাঠক ফোরামের আহবায়ক সাকিল সরকারের সভাপতিত্বে ও সাংবাদিক ওমর ফারুকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী অধিকার ফোরামের সভাপতি, বাঙালী কমিউনিটি নেতা টি এম রেজা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যারিস বাংলা প্রেস ক্লাবের সভাপতি আবু তাহির।

12895443_992901640802884_944312237_n

এসময় টি এম রেজা আওয়ার নিউজের সর্বাঙ্গীণ কল্যাণ কামনা করে বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে আওয়ার নিউজ বিডি ডট কম সব সময় দেশ ও জাতির স্বার্থে কাজ করবে। প্রবাসীদের অধিকার রক্ষায় লেখনীর মাধ্যমে বিশেষ অবদান রাখতে প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের প্রতিও আহবান জানান তিনি।

আবু তাহির বলেন, আমরা আশা করি সত্য প্রকাশে আপোষহীন থেকে জনপ্রিয় এ নিউজ পোর্টালটি সব বাধা অতিক্রম করে সামনে এগিয়ে যাবে। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্যারিস বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন সোহেল, প্রচার সম্পাদক নয়ন মামুন, মোহাম্মদ মুনির হোসেন, শাহ আলম ও দেলোয়ার হোসেন।



মন্তব্য চালু নেই