বান্দরবানের লামায় ট্রাক উল্টে নিহত ৭ (ছবি সহ)

বান্দরবানের লামা উপজেলায় বৃহস্পতিবার ভোর সাড়ে ৭টায় লামা-চকরিয়া রোডে ইয়াংছা নামক স্থানে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে নিহত ৭ আহত ৭জন। নিহতরা হলেন, রাজীব (৪০), রবিন (৩৫), আফতাব (৫৫), আমজাদ(৪৫), হাসান (৩৫), রকীব (৪০), হাসান (৩৫) ও আলেক (৩৪)। নিহতদের সকলে বাড়ী ইশ্বরদী পাবনা বলে জানা যায়। গাড়ী নং- ঢাকা মেট্রো-ট ১৬-৩৫৬৮।

DSCF7346 copy

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের মিরিঞ্জা নামক স্থানে গ্রামীণ ফোনে মোবাইল টাওয়ার নির্মাণের জন্য নির্মাণ সামগ্রী আনার সময় লামা-চকরিয়া রোডের ইয়াংছা নামক স্থানে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে ৪জন মারা যায়। গুরুতর আহত ১০ জনকে পাশ্ববর্তী চকরিয়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরো ৩জন মারা যায়। আহত ৭জনের অবস্থা আশংকা জনক বলে জানায় চকরিয়া হাসপাতালের কর্তব্যরত ডাক্তার।

DSCF7311 copy

বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশ দূর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করে এবং আহতদের দ্রুত চিকিৎসার জন্য চকরিয়া হাসপাতালে প্রেরণ করে। ঘন কুয়াশার কারণে রাস্তা দেখা না যাওয়ায় এঘটনা ঘটেছে বলে জানায় স্থানীয়রা।

DSCF7336 copy

উদ্ধার তৎপরতার কাজে দায়িত্বরত লামা থানার পুলিশের উপ-পরিদর্শক রবিউল ইসলাম ৭জন নিহতের বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, অতিমাত্রায় লোডের কারণে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা হাসপাতালে প্রেরণ করা হবে।

DSCF7328 copy



মন্তব্য চালু নেই