বিএনপি’র রাজনীতি ভুলের চোরা বালিতে আটকে গেছে

মাগুরা প্রতিনিধি: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি উগ্রবাদ ও সন্ত্রাসকে মদদ দেয় বলেই আজ তাদের রাজনীতি ভুলের চোরা বালিতে আটকে গেছে । আজ তাদের নেতারা ঘরে বসে বিচলিত ।

তাই তাদের আন্দোলনের ডাকে কেউ সাড়া দেয় না । আর এ জন্যে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। শেখ হাসিনা দেশের সর্বস্তরের মানুষকে নিয়ে জঙ্গিবাদ দমনের কাজ করে যাচ্ছেন।

মাগুরা নোমানী ময়দানে শুক্রবার দুপুরে জেলা আওয়ামীলীগ আয়োজিত জঙ্গি ও সন্ত্রাসবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী ওবায়দুল কাদের এ সব কথা বলেন।

মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি খান তানজেল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার, আ’লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, এটিএম এ ওয়াহহাব এমপি, কামরুল লায়লা জলি এমপি, প্রধান মন্ত্রীর সহকারী একান্ত সচিব (এপিএস) সাইফুজ্জামান শিখর, মাগুরা জেলা পরিষদের প্রশাসক সৈয়দ শরিফুল ইসলাম,মাগুরা জেলা আ’লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু প্রমূখ বক্তব্য দেন।

সেতু মন্ত্রী বলেন,বাংলাদেশ আজ উন্নয়নের মডেলে পরিণত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের রাজনৈতিক আদর্শের নেতা। আর তাঁর সুযোগ্য কন্যা আমাদের উন্নয়নের মডেল।

বাংলাদেশকে আজ ডিজিটাল বাংলাদেশে উন্নিত করেছেন শেখ হাসিনা। গ্রামে বসে সাধারণ মানুষ আজ ডিজিটাল সেবা কেন্দ্র থেকে দেশ ও বিদেশে বিভিন্ন কাজে যোগাযোগের সুযোগ সুবিধা পাচ্ছেন। দেশের ১৬ কোটি মানুষের মধ্যে ১২ কোটি মানুষ আজ অতি সহজে মোবাইল ব্যবহারের সুযোগ পাচ্ছেন। অফিস আদালতে ডিজিটাল পদ্ধতিতে কাজ কর্ম সহজ হয়েছে। এ সবই প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টার ফসল। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন তৎপরতা আজ সারা দেশে প্রশংসিত হচ্ছে। তাই বলতে হবে-‘যদি থাকে শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ’।

সেতু মন্ত্রী বলেন, জঙ্গিবাদের মত মাদকও আজ আমাদের দুশ্চিন্তার কারণ হয়ে দাড়িয়েছে। যুব সমাজকে এ মাদক ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। এ জন্য অভিভাবকসহ সকলকে মাদক প্রতিরোধে ঐক্যবদ্ধ হতে হবে।
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এ সমাবেশে মাগুরা-শ্রীপুর, মাগুরা-মহম্মদপুর, মাগুরা-নড়াইল, এবং ঝিনাইদহ থেকে গোয়ালন্দ পর্যন্ত চার লেন সড়ক নির্মাণের আশ্বাস দেন।



মন্তব্য চালু নেই