বিরল দৃষ্টান্ত : নিহত ব্যক্তির পকেটে থাকা ৯৫ হাজার টাকা ফিরিয়ে দিল পুলিশ

বিরল দৃষ্টান্ত। সড়ক দুর্ঘটনায় নিহত স্বামীর পকেটে ছিল নগদ ৯৫ হাজার টাকা। স্বামীর মৃত্যু সংবাদের সাথে বাড়তি শোক ছিল এই টাকা হারানোর শংকা। কিন্তু না। স্বামী ফিরেনি তবে টাকা হাতে ফিরে এসেছে।এটি সম্ভবপর হয়েছে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলামের বদৌলতে।

সোমবার দুপুরে কোতোয়ালী থানায় ওসির কাছ থেকে টাকা ফিরে পেয়ে আবেগআপ্লুত সদ্য বিধবা বিউটি (২৫) বলেন, এমন রেকর্ড আর দেহি নাই । এসময় বিউটির সাথে ছিলো তার ছেলে ইসলাম (৯) বাবা আব্দুর রশিদ মল্লিক (৬৭) ও নিহত আ: হাকিমের বড় ভাই আব্দুল হামিদ। এদের বাড়ি নেত্রকোন জেলার পূর্বধলা উপজেলার খলিসাপুর ইউনিয়নের শিমুলকান্দি কুড়পাড়া।

গত ৫ মে বৃহস্পতিবার ময়মনসিংহ নেত্রকোনা মহাসড়কের শম্ভুগঞ্জের মুদারপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৮ জন হতভাগ্য যাত্রী প্রাণ হারান। এদের মধ্যে ছিলেন পূর্বধলা উপজেলার শিমুলকান্দির পোল্টিখামারী আব্দুল হাকিম। মুরগীর খাদ্য কিনতে তিনি ৯৫ হাজার টাকা পকেটে নিয়ে ময়মনসিংহে অসার পথে লাশ হন। দুর্ঘটনার পর পুলিশ দ্রূত ঘটনাস্থলে পৌছে এবং নিহতদের লাশ উদ্ধার করে। এসময় নিহত হাকিমের পকেটে টাকা দেখতে পেয়ে কোতোয়ালী ওসি তা সংরক্ষন করেন এবং নিহতের পরিবার পরিজনকে খবরদেন। গতকাল নিহত হাকিমের স্ত্রী সন্তানের হাতে ৯৫ হাজার ২ শ টাকাই তুলে দেন।



মন্তব্য চালু নেই