বৃহস্পতিবার ঢাকায় বন্ধ থাকবে যেসব সড়ক

ইসলামিক ফাউন্ডেশনের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মহাসম্মেলনের আয়োজন করা হয়েছে। সম্মেলনে কাবা শরিফ ও মসজিদে নববীর খতিব এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন।

তাই এদিন সম্মেলনকে ঘিরে নিরাপত্তা নিশ্চিত করতে রাজধানীর দুটি সড়ক বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এছাড়া ২৫টি সড়কের অভিমুখে ব্যারিকেড দিয়ে ডাইভারশন দেয়া হয়েছে। নগরবাসীকে এসব সড়ক ব্যবহার না করে বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ করেছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে শাহবাগ-মৎস্য ভবন ক্রসিং পর্যন্ত এবং শাহবাগ থেকে টিএসসি হয়ে দোয়েল চত্বর ক্রসিং পর্যন্ত দুই পাশ দিয়ে যান চলাচল বন্ধ থাকবে।

যেসব সড়কে ডাইভারশন দেয়া হবে
বিজয় সরণি ক্রসিং, খামারবাড়ি, বাংলামটর, মগবাজার, পরিবাগ, সাকুরার গলি, পুলিশ ভবন ক্রসিং, সবজি বাগান ক্রসিং, মিন্টু রোড পূর্বপাশ, অফিসার্স ক্লাব, কাকরাইল চার্চ, শিল্পকলা গলি, দুদকের গলি, কার্পেট গলি, মৎস্য ভবন, কদম ফোয়ারা, হাইকোর্ট মোড়, শহীদুল্লাহ হল, বকশীবাজার ক্রসিং, পলাশী ক্রসিং, নীলক্ষেত ক্রসিং রোমানা চত্বর, কাঁটাবন ক্রসিং, শাহবাগ ও আজিজ সুপার মার্কেটের সামনে যান চলাচলে ডাইভারশনের জন্য ব্যারিকেড ব্যবস্থাপনার আওতায় আনা হবে।



মন্তব্য চালু নেই