বেরোবিতে মুখতার ইলাহী হলের ১ম মেধা তালিকা প্রকাশ

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শহীদ মুখতার ইলাহী হলের আসন বরাদ্দের পূর্ণাঙ্গ মেধা তালিকা প্রকাশ করা হয়েছে। আজ ৬ অক্টোবর এ মেধা তালিকা প্রকাশ করা হয়েছে বলে এক নোটিশের মাধ্যমে জানানো হয়েছে।

আসন বরাদ্দের নোটিশে হল আবাসিকতা গ্রহনকারিদের আগামী ১১, ১২ ও ১৩ অক্টোবর এর মধ্যে বিশ্ববিদ্যালয় অস্থায়ী জনতা ব্যাংক শাখায় নির্দিষ্ট পরিমান অর্থ দিয়ে হল আবাসিকতা গ্রহণ করার জন্য বলা হয়েছে।

হল আবাসিকতার (ভর্তির) জন্য নিমোক্ত হারে অর্থ গ্রহণ করা হবে।

আবাসিকতা ভর্তি ফরম ১০০ টাকা (এককালীন)। আইডি কার্ড ৫০ টাকা। মাসিক সীট ভাড়া (আবাসিক ছাত্র) ২৫০ টাকা ( তিন মাসে মোট ৭৫০ টাকা)। হল ক্রীড়া ১০০ টাকা। হল সাহিত্য ও সংস্কৃতি ১০০ টাকা।পত্র-পত্রিকা ১০০ টাকা। হল বার্ষিকী ১০০ টাকা।এস্টাবিলিশমেন্ট ৫০০ টাকা । হলে অধিভুক্ত ফি ১০০০ টাকা ( পূর্বে যারা অধিভুক্ত ফি দিয়েছে তারা ব্যতীত)। হল আবাসিকতার জন্য সর্বমোট ২৮০০ টাকা লাগবে।
শিক্ষার্থীদের অক্টোবর মাসের ৩য় সপ্তাহে (১৯ অক্টোবর) হলে উঠানো হবে বলে নোটিশে জানানো হয়েছে।
হল আবাসিকতার ফরম জমাদানের সময় লাগবে বিশ্ববিদ্যালয় প্রদত্ত আইডি কার্ড, ব্যাংকে টাকা জমাদানের রসিদ এবং পূরণকৃত আবাসিকতার ভর্তি ফরম (যা হল থেকে দেওয়া হবে।)

হলটিতে ২৪০ টি আসনের বিপরীতে আবেদন ফরম জমা পড়ে ১ হাজার ১১৭ টি । ১ম মেধা তালিকায় মোট ৩৬০ জনকে আসন দেওয়া হয়েছে।

উল্লেখ্য যে, গত ২৩ আগষ্ট থেকে ২৭ আগস্ট পর্যন্ত হলটির আবেদন ফরম উত্তোলন ও জমাদানের প্রক্রিয়া সম্পন্ন হয়। হলটির সাক্ষাৎকার গ্রহণ করা হয় গত ১৩ ও ১৪ সেপ্টেম্বর ।



মন্তব্য চালু নেই