শাহিদ কপূরঅবশেষে বিয়ের সানাই বাজল তাঁর। মঙ্গলবার থেকে আর ব্যাচেলার বলা যাবে না তাঁকে। সোমবার দিল্লিতে শুরু হয়েছে তাঁর সঙ্গীত এবং মেহেন্দি অনুষ্ঠান। মঙ্গলবারই গুরগাঁওতে মীরা রাজপুতের সঙ্গে পরিণয় সূত্রে আবদ্ধ হবেন নায়ক। তিনি শাহিদ কপূর। এই হাইপ্রোফাইল বিয়ে নিয়ে আপাতত ব্যস্ত বলিউড।

দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছিল শাহিদ-মীরার বিয়ের কার্ড। সেখানে ছিল শাহিদের বাবা পঙ্কজ কপূর ও দুই মা নীলিমা আজিম এবং সুপ্রিয়া পাঠকের নাম। আর কোনও উপহার না আনার অনুরোধও করেছেন শাহিদের পরিবার। আমন্ত্রণ পত্রের সঙ্গে তাঁরা নিমন্ত্রিতদের জন্য উপহারও পাঠিয়েছিলেন।

ফিরোজা এবং সাদার মিশেলে তৈরি এই কার্ডের নেপথ্যে আছেন ডিজাইনার রভিস কপূর। তাঁর কথায়, “সব কৃতিত্বই শাহিদের। কারণ গোটা আইডিয়াটাই ওর। রঙের ব্যাপারে প্রথম থেকেই ওর পছন্দ একদম আলাদা।” কার্ড খুললেই চায়ের গন্ধ পাবেন নিমন্ত্রিতরা। কারণ শাহিদের বাবা পঙ্কজ কপূর দারুণ চা ভালবাসেন। সেকথা মনে রেখেই চা এবং মধুর মিশ্রিত গন্ধ এভাবে ব্যবহার করেছেন রভিস। এর আগে হৃতিক রোশন এবং শিল্পা শেঠির বিয়ের কার্ডও ডিজাইন করেছিলেন তিনি।

প্রায় ৫০০ অতিথির সমাগম হবে এই বিয়েতে। বিয়ের পর ১২ জুলাই বলিউডের জন্য মুম্বইতে হবে গ্র্যান্ড রিসেপশন। জানা গিয়েছে, বিয়ের মেনু নিরামিষ হবে। তবে হনিমুন কোথায় হবে তা এখনও জানাননি এই জুটি।