ব্রেকআপ নয়, আড়ালে চলছে বিরাট-আনুশকার প্রেম

ক্রিকেট তারকা বিরাট কোহলি আর বলিউড তারকা আনুশকা শর্মা। তারা বহু চর্চিত প্রেমিক যুগল। তবে তাদের ব্রেক-আপ হয়েছে অনেকদিন হয়। কিন্তু এরপরও সম্পর্ক শেষ হয়েও হয়নি শেষ। শোনা যাচ্ছে, প্রকাশে তাদের ব্রেক-আপ হলেও আড়ালে ঠিকই চলছে তাদের প্রেম।

এই দুই ভুবনের দুই তারাকার ইদানীংকালের হালচাল তেমনটাই বলছে। মাঝে দুজনের প্রেম স্টেডিয়ামের গ্যালারি থেকে শপিং মল, লং ড্রাইভের হাইওয়ে ঘুরে পার্টি-মাস্তি-প্রেমের শিরোনাম পেয়েছিল। সম্ভবত পুনর্মিলনে কিছুটা সতর্ক হয়েছেন দুজনে। কিছুটা অভিজ্ঞও বটে!

সম্প্রতি বিরাট-আনুশকা জুটির এক ভক্তের পোস্ট করা বেশ কিছু ছবিই নতুন করে এই জুটিকে আবারও আলোচনায় এনেছে। এ ছবি পোস্ট করার আগে অনেকেই ধারণা করছিলেন, বিরাট-আনুশকার প্রেম ও সম্পর্কটি বোধ হয় আর জোড়া লাগছে না।

যা হোক, ছবিতে ওই ভক্তের সেলফিতে বিরাট ও আনুশকা দুজনকে দেখা যাচ্ছে হাসিমুখে পাশাপাশি দাঁড়িয়ে। ছবিগুলো সম্ভবত মে মাসের ১৮ তারিখের কাছাকাছি সময়ে বেঙ্গালুরুতে তোলা।

এর আগে গত এপ্রিলে মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় বিরাট-আনুশকার নৈশভোজে অংশ নেওয়ার কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হলে এ দুজনের ভক্তরা কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন। আর এবার বিরাট-আনুশকার বেঙ্গালুরুর ছবিগুলো বোধ হয় তাদের দিচ্ছে এক নির্ভার আনন্দ।



মন্তব্য চালু নেই