ভুরুঙ্গামারীতে পল্লী বিদ্যুতের সংযোগ উদ্বোধন

কুড়িগ্রাম প্রতিনিধি : ভুরুঙ্গামারী উপজেলায় বৃহস্পতিবার সদর ইউনিয়নের বারাইটারী গ্রামে পল্লী বিদ্যুতের সংযোগ উদ্বোধন করা হয়।

এ সংযোগ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন। পরে বারাইটারী সরকারী বালিকা প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা পুজা উদযাপন পর্ষদ এর সভাপতি সহকারী অধ্যাপক শ্রী স্বপন কুমার সাহার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা ও কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ আকতারুজ্জামান মন্ডল,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী এস,এম মোজাম্মেল হক,উপজেলা নির্বাহী অফিসার আজাহারুল ইসলাম।

বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দন আহমেদ মাইজভান্ডারী,ভুরুঙ্গামারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মুকুল চৌধুরী,ভুরুঙ্গামারী প্রেস ক্লাবের সম্পাদক এমদাদুল হক মন্টু,বীরমুক্তিযোদ্ধা এ,টি,এম শাহজাহান মানিক ও ইউপি সদস্য পরিমল চন্দ্র প্রমুখ।

প্রকৌশলী মোজাম্মেল হক বক্তব্যে বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে প্রতিটি বাড়িতে বিদ্যুৎ বিতরনের অংশ হিসাবে দীর্ঘ ২৮ বছর পর উপজেলা সদর থেকে মাত্র ২ কিলোমিটার দুরে বারাইটারী গ্রামে ৫১ লক্ষ ৮০ হাজার টাকা ব্যয়ে ২.৫৯ কিলোমিটার বিদ্যুৎ লাইন স্থাপন করে ২৩৪ জন গ্রাহকের মাঝে এই বিদ্যুৎ সংযোগ দেয়া হয়।



মন্তব্য চালু নেই