ভোলায় প্রেমিকের বাড়িতে প্রেমিকার স্ত্রীর দাবীতে অবস্থান, এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি

ভোলা প্রতিনিধি: ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে মাহবুব নামের এক প্রেমিকের বাড়িতে স্ত্রীর দাবিতে মঙ্গলবার রাত থেকে বুধবার দুপুর পর্যন্ত অবস্থান ধর্মঘট পালন করছেন প্রেমিকা কলেজছাত্রী। শুধু তাই নয়, স্ত্রীর মর্যাদা না পাওয়া পর্যন্ত এ অবস্থান ধর্মঘট পালন করার ঘোষনা দেন প্রেমিকা।

এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।স্থানীয়রা জানায়, রাজাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের শ্যামপুর গ্রামের মেয়ে ভোলা সরকারি কলেজের বিএ দ্বিতীয় বর্ষের ছাত্রী সঙ্গে একই গ্রামের শাহাজাহান চৌকিদারের ছেলে মাহবুবুর রহমানের গভীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এতে উভয়ের মধ্যে শারীরিক সর্ম্পক হয়।

কিন্তু প্রেমিক প্রেমিকার সম্পর্ক অস্বীকার করলে প্রেমিকা মঙ্গলবার রাত থেকে বুধবার দুপুর ১টা পর্যন্ত প্রেমিক মাহবুবের বাড়িতে অবস্থান ধর্মঘট পালন করছেন।ভোলা সরকারি কলেজের বিএ দ্বিতীয় বর্ষের ছাত্রী প্রেমিকার দাবি করে বলেন, তার সঙ্গে মাহবুবুর রহমানের গভীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘ ৭-৮ বছর ধরে চলা ওই প্রেমের সম্পর্ক থেকে এক পর্যায়ে উভয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। তাদের এ সম্পর্কের কথা উভয় পরিবারসহ এলাকার অনেকেই জানেন বলেও জানান প্রেমিকা ।

তিনি আরো বলেন, স্বামী-স্ত্রীর মত ওই সস্পর্কের পর প্রেমিক মাহবুবকে বিবাহের কথা বললে মাহবুব এড়িয়ে গিয়ে বলে, আমি কোন চাকরি-বাকরি করিনা। আমি বেকার। তাই আমি এখন বিবাহ করতে পারবোনা। মঙ্গলবার সকাল থেকে প্রেমিক মাহবুবকে ফোন দিলে সে আর ফোনও রিসিভ করছেনা। তাই বাধ্য হয়ে মঙ্গলবার রাত থেকে বুধবার দুপুর ১টা পর্যন্ত প্রেমিক মাহবুবের বাড়িতে অবস্থান ধর্মঘট পালন করছেন প্রেমিকা এবং স্ত্রীর মর্যাদা না পাওয়া পর্যন্ত এ অবস্থান ধর্মঘট পালন করবেন বলেও জানান প্রেমিকা।

অন্যথায় আত্মহত্যারও হুমকি দেন তিনি। এ ঘটনার পর থেকে প্রেমিক মাহবুব এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছেন বলে জানা গেছে। এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।এ ব্যাপারে প্রেমিক মাহবুবের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, এ ধরনের কোন মেয়েকে আমি চিনিনা। তার সঙ্গে আমার কোন সম্পর্কও ছিলনা।

এছাড়া কোন মেয়ে আমার বাড়িতে অবস্থান ধর্মঘট পালন করছে বলেও আমি দেখিনি। প্রেমিকার এ দাবি অস্বীকার করে প্রেমিকের চাচা স্থানীয় ইউপি মেম্বার ইমাম হোসেন চৌকিদার বুধবার দুপুরে বলেন, দীর্ঘ ৭-৮ বছর ধরে কোন ছেলে-মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকার কথা নয়। এটা মিথ্যা ও ভিত্তিহীন।

এ ব্যাপারে জানতে রাজাপুর ইউপি চেয়ারম্যান মিঠু চৌধুরীকে একাধিকবার ফোন দিলেও তার ফোন বন্ধ পাওয়া যায়। এ ব্যাপারে ভোলা সদর মডেল থানার অফিসার ইনর্চাজ(ওসি) মীর খায়রুল কবির বলেন, এ ধরনের কোন অভিযোগ এখনো আমাদের কাছে দায়ের করেনি।করলে প্রায়োজনীয় ব্যবস্থা গ্রহন নিবো।



মন্তব্য চালু নেই