ভোলায় সিটিসেলের সিম নিবন্ধনে ভোগান্তি

ভোলা প্রতিনিধি : দেশের প্রথম মোবাইল ফোন অপারেটর কোম্পানি সিটিসেল এর কোন উদ্যোগ না থাকায় ভোলা জেলার গ্রাহকরা সরকার নির্দেশিত বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রেজিষ্ট্রেশন করতে পারছেনা ।

জেলার বিভিন্ন স্থান থেকে জেলা সদরের সিটিসেল এর ডিস্ট্রিবিউটর পয়েন্টে এসেও সিটিসেল এর কোন উদ্যোগ না থাকায় ভোলা জেলার গ্রাহকরা সরকার নির্দেশিত বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রেজিষ্ট্রেশন করতে না পেরে ফিরে যাচ্ছে ।

এ ব্যাপারে গ্রাহকরা উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন । ভোলার লালমোহন মহিলা কলেজের সহকারি অধ্যাপক দিলরূবা জ্যাসমিন অভিযোগ করেন তারা সিটিসেল মডেম ব্যবহার করেন । মডেম এর সিম বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রেজিষ্ট্রেশন এর কোন আউটলেট বা পয়েন্ট জেলার কোথাও খুজে না পেয়ে ভোলা শহরের মহাজন পট্রি এলাকায় সিটিসেল এর ডিষ্ট্রিবিউটর নাহিদুল ইসলাম এর অফিসে এসে যোগাযোগ করলে তিনি জানান এখানেও বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রেজিষ্ট্রেশন হচ্ছেনা । তিনি জানান প্রতিদিন তার এখানে বহু লোক সরকার নির্দেশিত বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রেজিষ্ট্রেশন করতে আসে কিন্তু সিটিসেল কোম্পানি ভোলায় সিম রেজিষ্ট্রেশন এর কোন ব্যবস্থা রাখেনি ।

তিনি আরো জানান, ভোলার লালমোহন ও চরফ্যাশন উপজেলায় সিটিসেল এর টাওয়ারের বৈদ্যুতিক সংযোগের বিল না দেয়ায় বিদ্যুৎ বিভাগ সংযোগ কেটে দিয়েছে তাই সেখানকার গ্রাহকরা নেটওয়ার্ক না পেয়ে তার এখানে এসে ঝামেলা করে ।

এছাড়া ২-১ঘন্টা সিটিসেলের নেট বিপর্যয় দেখা দেয়ায় গ্রাহকরা ক্ষিপ্ত হয়ে যায়। এ বিষয়ে সিটিসেল কর্মকর্তাদের জানিয়েও কোন লাভ হচ্ছেনা।

এ ব্যাপারে বক্তব্য নেয়ার জন্য সিটিসেল কোম্পানির বরিশাল জোনের টিএসএম বাধন বিন জাহান এর সেল ফোন ০১১৯৯৮৭৯৯৯৯এ একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেন নি ।



মন্তব্য চালু নেই