মাশরাফিকে নিয়ে যা বললেন শাবনূর

গতকাল রাতে কলম্বোর প্রেমাদাসায় শেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলে ফেললেন ১৬ কোটি বাঙালির হৃদয়ের মণি টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। পরশু টি-টোয়েন্টি থেকে অবসর ঘোষণার সময় বাংলাদেশ অধিনায়ক পরিবার, সতীর্থ, বিসিবি ও সমর্থকদের প্রতি ভালোবাসা-কৃতজ্ঞতা জানিয়েছেন।

তবে অধিনায়ক মাশরাফির এই অবসর মানছেন না তার ভক্তকূল। মাশরাফির এমন অবসরকে ঘুরে দুঃখ ভারাক্রান্ত বাংলাদেশের কোটি কোটি ক্রিকেট সমর্থক সামাজিক যোগোযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করছেন নিজের আকুতি।

বাংলাদেশ ক্রিকেটে মাশরাফির অবদান কারো অজানা নয়। হারের বৃত্তে থাকা দলকে এনে দিয়েছেন একের পর এক সাফল্য। যে সাফল্যে আজ গোটা বিশ্ব বাংলাদেশকে সমীহের দৃষ্টিতেই দেখে। এমন জাদুরকাঠি হারানোর কথা ভাবতেই যেন বুক ভেসে যায় সমর্থকদের। তাই সামাজিক মাধ্যমে মাশরাফিকে ফিরে আসার আহ্বান জানিয়েছেন ভক্তরা।

জনপ্রিয় অভিনেত্রী শাবনূর বেশ কয়েক বছর ধরে অস্ট্রেলিয়ায় যাওয়া-আসার মধ্যে রয়েছেন। শাবনূর বাংলাদেশের বাহিরে থাকলেও টাইগার অধিনায়ক মাশরাফির প্রতি ভালোবাসার কমতি নেই। অন্যদের মতো চিত্রনায়িকা শাবনূরও মাশরাফিকে বেশ পছন্দ করেন।

শাবনূর বলেন, মাশরাফি আমার খুব পছন্দের একজন ক্রিকেটার। সে বাংলাদেশের মানুষের নয়নের মণি। মাশরাফি একদিকে যেমন ভালো ক্রিকেটার অন্যদিকে একজন ভালো মানুষও। তাই ছেলে আইজানকে মাশরাফির মতো একজন ভালো ক্রিকেটার হিসেবে গড়ে তুলতে চাই।

শাবনূর বলেন, সবাই চায় তাদের ছেলেরা ডাক্তার কিংবা ইঞ্জিনিয়ার হোক কিন্তু আমি সেটা চাই না আমি চাই আমার ছেলে আইজানকে মাশরাফির মতো একজন ভালো ক্রিকেটার বানাতে। ইতিমধ্যে ছেলে আইজানকে কয়েকটা ব্যাট ও বল কিনে দিয়েছেন দেশসেরা এই চিত্রনায়িকা।



মন্তব্য চালু নেই