মাশরাফি-সাকিবদের ছুটির দিন কেমন কাটল?

বিশ্বকাপে অংশ নিতে গত শনিবার দেশ ছাড়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। দীর্ঘ ভ্রমণ শেষে রোববার রাত দেড়টায় নিরাপদেই অস্ট্রেলিয়ার ব্রিসবেনে পৌঁছে মাশরাফি বিন মুর্তজার দল।

বর্তমানে অস্ট্রেলিয়ার ব্রিসবেনে অবস্থান করছেন টাইগাররা। সেখানে টানা তিন দিন ঘাম ঝরানো অনুশীলন করেছেন তারা। একটু বিশ্রামেরও তো প্রয়োজন আছে! তাই আজ শুক্রবার শিষ্যদের বিশ্রাম দেন বাংলাদেশ দলের কোচ হাথুরুসিংহে। মাশরাফি-সাকিবদের ছুটির দিন কেমন কাটল?

index

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থাকায় বিষয়টি জানা খুবই সহজ হয়েছে ভক্তদের জন্য। টাইগাররা পারতেন ছুটির দিন ঘুমিয়ে কাটাতে! কিন্তু মাশরাফি অ্যান্ড কোং সেটা করলেন না। বেঁছে নিলেন হাসি-মশকারা-আনন্দের মধ্য দিয়ে দিন পার করাকে।

দিনের কৃত কর্ম আবার ফেসবুকে পোস্ট করেছেন তারা। ডিজিটাল যুগে সতীর্থদের নিয়ে সেলফি তুলতে ভুল করেননি নাসির। এরপর দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনকে নিয়ে কয়েক দফা ফটো সেশন চলে।

এ ছাড়া গো কার্টিয়ে (ঘরোয়া মোটর রেসিং) অংশ নিতেও ভুল করেননি টাইগাররা। এই বিভাগে দলকে নেতৃত্ব দেন মুশফিক। মাথায় হেলমেট পড়া ছবি পোস্ট করে মুশফিক লিখেছেন, ‘বলুন তো এই কাটিংয়ে অংশ নিয়েছে কারা?’

indexoo

এখানেই শেষ নয়, গো কার্টিয়ে বিজয়ীদের নামও ঘোষণা করা হয়। চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন এনামুল হক জুনিয়র। রানার্স-আপ হয়েছেন পেসার আল-আমিন হোসেন। আর তৃতীয় স্থান অধিকার করেছেন তরুণ বোলার তাসকিন আহমেদ।

প্রসঙ্গত, আসন্ন বিশ্বকাপে বাংলাদেশ রয়েছে ‘এ’ গ্রুপে। এখানে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, শ্রীলংকা, নিউজিল্যান্ড, আফগানিস্তান ও স্কটল্যান্ডের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে হবে মাশরাফিদের। ১৮ ফেব্রুয়ারি আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু হবে।



মন্তব্য চালু নেই