মুশফিক ‘পাগল’ বলায় আসিফের আবেগপ্রবণ স্ট্যাটাস!

বিপিএলে বরিশাল বুলসের কিছু ক্রিকেটারের প্রতি ম্যাচ ফিক্সিং-এর অভিযোগ তোলেন জনপ্রিয় সংগীত শিল্পী আসিফ আকবর। বিষয়টা মোটেও ভালো ভাবে নেননি বরিশাল বুলসের অধিনায়ক মুশফিকুর রহিম। জবাবে গতকাল সংবাদ সম্মেলনে আসিফের অভিযোগকে পাগলের প্রলাপ বলেছিলেন। মুশফিকের এই মন্তব্যের জেরে আজ আসিফ তার ফেসবুকে এক আবেগীয় স্ট্যাটাস দিয়েছেন।

আসিফ আবেগীয় ভাষায় লিখেছেন, আমার মরহুমা আম্মা আমাকে পাগলা ডাকতেন। আব্বা মারা যাওয়ার সাথে সাথেই উনার মুখ থেকে অস্ফুট স্বরে একটা শব্দ বেরিয়ে ছিলো – আমার পাগলটা চলে গেলো। আমার পাগলা ফ্যান গ্রুপ, পরিবার, বন্ধু বান্ধব সহ যারা আমাকে চেনেন, তাদের দৃষ্টিতে আমি পাগলই । এ শব্দটাকে আমি ভালোবাসি, কারণ আমাকে যারা ভালোবাসেন তারাই আমাকে পাগল বলেন। বাংলাদেশের টেস্ট দলের গর্বিত অধিনায়ক গতকাল আমাকে এই নামেই ডেকেছে, এতে আমি একদম রাগ করিনি, কষ্টও পাইনি বরং খুশি ।

আসিফ লিখেছেন, মুশফিকুর রহীম– আমাদের প্রিয় মুশি দেশের ক্রিকেটের অপরিহার্য অংশীদার। ক্রিকেট পাগল বাংলাদেশ সব সময় মিঃ ডিপেন্ডেবলের ব্যাটের দিকে তাকিয়ে থাকে। কারো ওপর ভরসা থাকলেই কেবল মাত্র এধরনের প্রত্যাশা করা যায়, মুশি ঠিক তাই। বাংলাদেশের ক্রিকেট মুশির কাছ থেকে আরো অনেক কিছু পাবে ইনশাল্লাহ। আমি কোনভাবে তাকে বিরক্ত করে দেশীয় ক্রিকেটের ক্ষতি করতে চাইনি। ক্রিকেটের প্রতি মুশির ডেডিকেশন নিয়ে প্রশ্ন তোলা হবে সম্পূর্ণ ভাবে অর্বাচীনের কাজ। আমার পোস্টে যা লিখেছি তা ছিলো আমার ব্যক্তিগত মতামত, পর্যবেক্ষণ।

তিনি পরিবারের প্রসঙ্গ টেনে বলেছেন, আমার বাবা-মা মারা গেছেন আরো আগে। মুশির বাবা একজন ক্রিকেট লাভার পরহেজগার মানুষ, সে নিজেও একজন ধার্মিক মানুষ। কিছু কথার কারণে তৃতীয় কেউ আমাদের বাবা-মাকে গালি দিচ্ছে, এটা খুব পীড়াদায়ক, তবে আমার ফ্যানরা ভদ্রভাবেই ব্যাপারটা ডিল করেছে। মুশির প্রতি আমার কোনও রাগ নেই, আমি তাকে অনেক ভালোবাসি।

আসিফ বলেন, দুয়েকদিনের মধ্যে আমি মুশির সাথে সেলফি তুলবো ইনশাল্লাহ। যদি বেশি ভুল করে থাকি প্রয়োজনে সরাসরি সরি বলবো। সবাইকে বলতে চাই – এই বিষয়টা নিয়ে অনুগ্রহ করে ঠান্ডা থাকুন। মুশফিক আমাদের জাতীয় সম্পদ, সাধারণ নাগরিক হিসেবে তাকে আমরা সবাই ভালোবাসি। জয় হোক ক্যাপ্টেনের , জয় হোক ক্রিকেটের ………… ভালোবাসা অবিরাম।



মন্তব্য চালু নেই