মেয়াদ শেষের একদিন আগেও নির্বাচন হবে না

আওয়ামী লীগের উপদেষ্ট পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, মধ্যবর্তী নির্বাচন হওয়ার জন্য কোনো পরিস্থিতি তৈরি হয়নি। মেয়াদ শেষের একদিন আগেও নির্বাচন হবে না।

আজ শনিবার সকালে রাজধানীতে বনানী কবরস্থানে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জাবাবে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ব্লগার হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত শনাক্ত করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা উচিৎ। এ ব্যাপারে সরকারের তৎপরতা অব্যাহত আছে।

এর আগে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগ ও এর সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলোর কেন্দ্রীয় নেতারা বঙ্গমাতার সমাধিতে পুস্পার্ঘ্য অর্পণ করেন। পরে বঙ্গমাতাসহ ১৫ আগস্টে শহীদদের রুহের মাগফিরাত কামনা করে কোরানখানি, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুন, সতিশ চন্দ্র রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য সুজিত রায় নন্দী প্রমুখ।



মন্তব্য চালু নেই