যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে যৌন সম্পর্ক! অতপর…

মুন্সীগঞ্জের গজারিয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীর সাথে অনৈতিক সম্পর্ক সৃষ্টির ঘটনায় সংশ্লিষ্ট লম্পটকে আটক আটক করেছে গজারিয়া থানা পুলিশ ।

অভিযোগ পত্রে ঘটনার বিবরণীতে জানা যায়, মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের জামালপুর গ্রামের ওই তরুণীর সাথে গ্রামের মৃত মনি সরকারের ছেলে সুমন সরকারের (২৬) দীর্ঘ আড়াই বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে এবং তরুণীর অনেকটা ইচ্ছার বিরুদ্ধেই অনৈতিক সম্পর্ক স্থাপন করে।

সর্বশেষ চলতি মাসের গত ৪ জানুয়ারি রাতে সে একই কাজ করে। এ সময় মেয়ে মামা সুমনকে হাতেনাতে ধরে ফেলে। সুমন সকালে মেয়েটিকে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দেয়। তবে সকাল হলে সে বিয়ে না করে নানা টালবাহানা শুরু করে। বাধ্য হয়ে ঘটনাটি গ্রামের গণ্যমান্য ব্যক্তিকে জানালে গ্রাম্য সালিশ জানুয়ারির ১০ তারিখ বিয়ের দিন ধার্য করা হয়।

তবে ১০ তারিখ ধর্ষক সুমন বিয়ে না করে এলাকার কিছু প্রভাবশালী লোককে হাত করে বিয়ের জন্য ৫ লক্ষ টাকা যৌতুক, অন্যথায় মেয়ের পরিবারকে সপরিবারে গ্রাম ছাড়া করার হুমকি দেয়। বাধ্য হয়ে অবশেষে রোববার রাতে মেয়েটি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পুলিশ রাত থেকেই বিভিন্ন স্থানে অভিযান চালায়।

ভোর সাড়ে ৫টার সময় উপজেলার ভাসারচর গ্রামে গজারিয়া থানার এসআই দিদারুল আলম খানের নেতৃত্বে অভিযান চালিয়ে সুমনকে আটক করে গজারিয়া থানা পুলিশ । ঘটনার সত্যতা স্বীকার করে গজারিয়া থানার অফিসার্স ইনচার্জ মোঃ হেদায়েত উল ভূঁইয়া জানান, মেয়েটি মামলা দায়েরের পর আমরা অভিযুক্তকে আটক করে জেলহাজতে পাঠিয়েছি ।



মন্তব্য চালু নেই