যে কারণে এখনও বিয়ে করেনি টাবু

৯০ দশকে বলিউডের অন্যতম অভিনেতী টাবু। অসংখ্য হিট ছবি উপহার দিয়েছেন তিনি। তার দক্ষ অভিনয়ের স্বীকৃতিস্বরূপ দুই দু’বার পেয়েছেন তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

এছাড়াও বিভিন্ন ছবিতে অভিয়ের জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসহ অনেক দেশি-বিদেশি পুরস্কার ও সম্মাননা পেয়েছেন তিনি। একজন দক্ষ ও গুণী অভিনেত্রী হিসেবে নিজেকে অন্যমাত্রায় নিয়ে গেছেন টাবু।

এদিকে এতটা সফল ক্যারিয়ার তার অথচ ব্যক্তি জীবনে তারপ্রাপ্তি কিন্তু শূন্য! মানে ৪৪ বছরের এই অভিনেত্রী এখনও অবিবাহিত। এখন পর্যন্ত তিনি বিয়েই করেননি। আর কেন বিয়ে করেননি টাবু? এর রহস্য কি?

জানা গেছে, ছোটবেলাতেই টাবুর বাবা-মায়ের মধ্যে ডিভোর্স হয়ে যায়। যার ফলে টাবু ও তার ছোট বোন ফারাহ নাজ একা হয়ে পড়েন। জীবন সংগ্রাম করে বড় হয়ে অভিনয়ের সঙ্গে জড়ান টাবু। আর এ কারণেই সংসার জীবনের প্রতি একরকম ঘৃণা জন্মায় টাবুর মনে।

এরপর অবশ্য দক্ষিণ ভারতের অভিনেতা নাগার্জুনা, অভিনেতা সঞ্জয় কাপুর ও নির্মাতা-প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে খবর প্রকাশ পেয়েছে। কিন্তু তার একটিও টিকেনি। বর্তমানে অভিনয় নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন টাবু। মাঝে মধ্যেই বিয়ে নিয়ে সংবাদকর্মীদের প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে। খুব সুন্দরভাবে সেসব প্রশ্নের উত্তর দিয়ে এড়িয়ে যান তিনি।

সম্প্রতি একটি অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েছিলেন টাবু। সাংবাদিকরা তাকে প্রশ্ন করেছিলেন, ‘বিয়ে কবে হচ্ছে আপনার?’ মিডিয়াকর্মীদের এমন ছুড়ে দেয়া প্রশ্নে টাবু বলেন, বিয়ে কবে হচ্ছে সেটা তো খোদা জানেন। সেটা আমি কি করে বলবো। তবে মানুষ হিসেবে যেহেতু জন্ম নিয়েছি, বিয়েতো করতেই হবো। দেখা যাক কবে করি! যদি করি সবাইকে জানিয়েই করবো। নো টেনশন।



মন্তব্য চালু নেই