রণবীরের সঙ্গ চান না ক্যাটরিনা!

বলিউডে সম্পর্ক গড়তে ও ভাঙতে সময় লাগে না। সালমান খানের এক সময়ের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ এখন রণবীর কাপুরেরও প্রাক্তন। এই বছরের শুরুর দিকে সম্পর্ক থেকে আলাদা হন এই জুটি। তাই রণবীরের সঙ্গে প্রকাশ্যে একেবারেই দেখা দিতে চান না ক্যাটরিনা। যে কারণে ‘জাগ্গা জাসুস’ এর প্রচারণা করতে চান না তিনি।

গতমাসে রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের সম্পর্ক জোড়া লাগার কথা আসে সংবাদ মাধ্যমে। এ খবরও প্রকাশ পায়, ফটোশুটে নাকি রণবীর ও ক্যাটরিনাকে বন্ধুত্বপূর্ণ আচরণ করতে দেখা গেছে। শোনা গিয়েছিল, ‘জাগ্গা জাসুস’ ছবির ডিস্ট্রিবিউটর ‘ডিজনি এবং ইউটিভি’ রণবীর ও ক্যাটরিনা দু’জনকেই বলেছিলেন সিনেমার একসঙ্গে প্রচারণার তাই তারাও ঠিক করেছেন ‘জাগ্গা জাসুস’ এর প্রোমোশনে তারা একে অপরের সঙ্গেই থাকবেন। কিন্তু প্রযোজকদের এই ইচ্ছা সফল হচ্ছে না। কারণ পিছিয়ে গেছেন ক্যাটরিনা।

শোনা যাচ্ছে, ইদানিং রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ একে অপরের সঙ্গে কথাই বলছেন না। মুম্বাইয়ে জাগ্গা জাসুসের শেষ সিডিউলে শুটিংয়ের সময় কাজ ছাড়া নাকি কথাই বলেননি তারা। শুটিং করেছেন, তারপর যে যার ভ্যানিটি ভ্যানে ফিরে গেছেন। সমস্যা এতটাই হচ্ছিল যে রণবীরের ঘনিষ্ঠ বন্ধু অয়ন মুখার্জীকে শুটিংয়ে ডাকতে হয়।

ইতিমধ্যে রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের সমস্যার জন্য ‘জাগ্গা জাসুস’ ছবির শিডিউল অনেকবারই পিছিয়ে গেছে। শেষমেশ ঠিক হয়েছে আগামী বছর ৭ এপ্রিল মুক্তি পাবে অনুরাগ বসু পরিচালিত ‘জাগ্গা জাসুস’। তবে রণবীর কাপুর ক্যাটের সঙ্গে প্রোমোশন করবেন কি না তা এখনও তিনি জানাননি।

সূত্র- বলিউড লাইফ



মন্তব্য চালু নেই