রাজধানীর গোলাপবাগে পরিত্যক্ত অবস্থায় বিএমডব্লিউ গাড়ি জব্দ

রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগের একটি গ্যারেজে পরিত্যক্ত অবস্থায় বিএমডব্লিউ গাড়ি জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সিনিয়র এএসপি আমিনুল ইসলামের নেতৃত্বে র‌্যাব-৩ এর একটি দল বৃহস্পতিবার রাতে গাড়িটি জব্দ করা হয়।

বাড়ির নিরাপত্তারক্ষী জানায়, আবুল হোসেন নামে এক ব্যক্তি বাড়ির মালিকের সাথে ব্যবসায়িক লেনদেনের সুবাদে দেড় মাস পূর্বে গাড়িটি এখানে রেখে যায়।

আবুল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, জিয়াউল হক নামে চট্টগ্রামের এক ব্যক্তির কাছ থেকে টাকা পান তিনি। কিন্তু জিয়াউল হক টাকা পরিশোধ না করে গাড়িটি তার জিম্মায় রাখেন। গাড়িটির কোনো কাগজপত্র জিয়াউল হক হস্তান্তর করেনি। তবে জিয়াউল হকের সাথে যোগাযোগ করার মোবাইল নম্বর ও ঠিকানা তিনি দিতে পারেন নি।

সিনিয়র এএসপি আমিনুল ইসলাম জানান, গাড়িটির নিবন্ধন ও নম্বর নেই। যে রেজিস্ট্রেশন নম্বরটি লাগানো তা একটি টয়োটা এম কর্পো (১৯৯৭) নামক গাড়ির। যার মালিক তানভীর রহমান নামক এক ব্যক্তি যিনি রাজধানীর উত্তরার বাসিন্দা।

তিনি আরো বলেন, বিএমউব্লিউ গাড়িটির চেসিস ও ইঞ্জিন নম্বরও নেই। গাড়িটি শুল্ক ফাঁকি দিয়ে কালো টাকার বিনিময়ে কেনা হয়েছে এবং চোরচালান, মাদক ব্যবসা এবং অন্যান্য অপরাধমূলক কাজে গাড়িটি ব্যবহার হয়ে থাকতে পারে। পরিত্যক্ত বিএমডব্লিউ গাড়িটির কোনো বৈধ মালিকানা ও কাগজপত্র না পাওয়ায় জব্দ করা হয়। এ ব্যাপারে তদন্ত করে দেখা হচ্ছে।



মন্তব্য চালু নেই