রাজশাহীতে বন্দুকযুদ্ধে যুবক নিহত

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে : রাজশাহীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ভোর সাড়ে ৪টার দিকে মহানগরীর মতিহার থানার আশরাফের মোড় এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তির আনুমানিক বয়স ২৬ বছর। তবে তার নাম-পরিচয় এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ সহকারী উপপরিদর্শক (এএসআই) এনামুল হক জানান, মহানগর পুলিশের একটি দল মঙ্গলবার ভোর পাঁচটার দিকে অজ্ঞাত ওই যুবককে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে।

এ সময় জরুরি বিভাগের চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন। হাসপাতালে আসার অনেক আগেই ওই ব্যক্তির মৃত্যু হয় বলে জানান তিনি। বর্তমানে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের শবাগারে রাখা হয়েছে।

এদিকে, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র রাজপাড়া জোনের সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান- ভোর ৪টার দিকে মহানগরীর আশরাফের মোড় এলাকায় বিশেষ অভিযান চলার সময় দুস্কৃতকারীরা পুলিশের উপর অতর্কিত হামলা চালায়।

এ সময় দু’পক্ষের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। গোলাগুলি থামার পর অজ্ঞাত পরিচয় ওই যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। এ সময় তাকে রামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। কিন্তু জরুরি বিভাগের চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি পিস্তল, গুলি ও বিস্ফোরিত ককটেলের খোসা উদ্ধার করা হয়েছে। বর্তমানে নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান আরএমপির এ ঊর্ধ্বতন কর্মকর্তা।



মন্তব্য চালু নেই