রাজারহাটে শিক্ষার্থীদের মাঝে পাঠ্যপুস্তক বিতরণ

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে সারা দেশের ন্যায় কুড়িগ্রামের রাজারহাটে শুক্রবার প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়গুলোতে নতুন বছরের প্রথমদিনে শিক্ষার্থীদের হাতে পাঠ্যপুস্তক তুলে দেয়া হয়েছে।

সকাল সাড়ে ১০টায় রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয়ে পাঠ্যপুস্তক বিতরণের উদ্বোধন করেন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মো. রফিকুল ইসলাম। এরপর রাজারহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, রাজারহাট আদর্শ সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়, আদর্শ বিএল উচ্চ বিদ্যালয় এবং রাজারহাট ফাজিল (ডিগ্রী) মাদ্রাসায় পাঠ্যপুস্তক বিতরণ করা হয়।

বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী অফিসার মো. রফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক, প্রাথমিক শিক্ষা অফিসার আকতারি পারভীন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি চাষী আলহাজ্ব আব্দুস সালাম মাষ্টার, সা. সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুনুর মো. আক্তারুজ্জামান, প্রেসক্লাব রাজারহাট-এর সা. সম্পাদক মো. রফিকুল ইসলাম, ছাত্রলীগের আহ্বায়ক মো. আব্দুস সালাম, ছাত্রলীগ নেতা সোহেল পারভেজ প্রমূখ। বই উৎসব অনুষ্ঠানে ইউএনও ২০১৫ সনের অনুষ্ঠিতব্য পিএসসি, জেএসসি ও জেডিসি পরীক্ষায় ফলাফল খারাপ হওয়া শিক্ষা প্রতিষ্ঠানগুলোর প্রধানদের সতর্ক করে বক্তব্য দেন।



মন্তব্য চালু নেই