রাণীনগরে নির্বাচনী পোষ্টার বিতরণ ও প্রচারনায় বাধা দিয়ে মারপিটে ৫ জন আহতের অভিযোগ

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর রাণীনগরের একডালা ইউনিয়নে নির্বাচনী পোষ্টার বিতরণ ও প্রচারনায় বাধা দিয়ে মারপিট করার অভিযোগ উঠেছে। মারপিটে বিএনপি’র সর্মথিত চেয়ারম্যান প্রার্থীর ৫ জন কর্মী আহত হয়েছে বলে জানাগেছে । এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থাণীয় সুত্রে জানাগেছে, গত শুক্রবার বিকেলে ওই ইউনিয়নের দিঘীর পার চয়েনের মোড়ে বিএনপি সর্মথিত চেয়ারম্যান প্রার্থীর পোষ্টার লাগানোর সময় সকার দলীয় প্রার্থী রেজাউল ইসলামের লোকজন ওই গ্রামের মোবারক হোসেন (৪৫) ও তার দুই ছেলে রাজু (১৫) ও আরিফ (১৩)কে মারপিট করে। এর পর ইউনিয়নের পাকুরিয়া এলাকায় মোসারব হোসেনের পোষ্টার বিলি ও টাংগানোর সময় সেখানে রেজাউল ইসলামের লোকজন জেঠাইল গ্রামের আজিজার রহমানের ছেলে এনামুল (৩২) ও পাকুড়িয়া গ্রামের তারেক রহমানের ছেলে ফজলুর রহমান (৩৮) কে মারপিট করে। পরে তাদেরকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়।

এব্যাপারে বিএনপি সর্মথিত চেয়ারম্যান প্রার্থী মোসারব হোসেন জানান, সরকার দলীয় প্রার্থী রেজাউল ইসলাম ও তার লোকজন আমার পোস্টার বিলি করার সময় হামলা চালিয়ে ৫ জন কর্মিকে মারপিট করে আহত করেছে এবং আমার কর্মীদের পোস্টার বিতরন বা বিলি করতে বাধাপ্রদান করছে । এছাড়া বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

এব্যাপারে সরকার দলীয় চেয়ারম্যান প্রার্থী রেজাউল ইসলাম জানান, বিকেলে আমার মিছিল যাবার সময় মোসারব ও তার কর্মীরা আমাকে ইঙ্গিত করে অশালীন কথা বলায় সেখানে ধাক্কা-ধাক্কি হয়েছে আহত হওয়ার মতো মারপিট বা কোন ঘটনা ঘটেনি।। তাছাড়া পোস্টার বিলি বা বিতরনে বাধা দেয়ার কোন ঘটনা নেই।

এব্যাপারে রাণীনগর থানার ওসি আব্দুল লতিফ খান জানান,উভয় পক্ষের মধ্যে চর-থাপ্পর বা ঠেলা-ঠেলি হয়েছে বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে ।



মন্তব্য চালু নেই