লক্ষ্মীপুরে জাল ভোট দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষে, আহত ৩০

লক্ষ্মীপুরে পৃথক সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। শনিবার সকাল ১০ টা থেকে বেলা ১১টার মধ্যে জাল ভোট দেয়া ও ভোটারদের প্রভাবিত করাকে কেন্দ্র করে লক্ষ্মীপুর সদরের টুমচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও রায়পুরের বামনী ইউনিয়নের আল আমীন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পৃথকভাবে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এদিকে রায়পুর উপজেলার কেরোয়া মানছুরা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেয়াকে কেন্দ্র করে ভোটগ্রহণ স্থগিত করেছে সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার। এ সময় জাল ভোট দেয়ার দায়ে ওই কেন্দ্র থেকে ৬ পোলিং এজেন্টকে আটক করা হয়েছে বলে জানান দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম হোসেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, টুমচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেয়া ও ভোটারদের প্রভাবিত করায় মেম্বার প্রার্থী ইসমাইল হোসেন (মোরগ প্রতীক) ও কামাল হোসেন (ফুটবল প্রতীক) এর সমর্থকদের মধ্যে বাক বিতণ্ডার এক পর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের ২৫ জন আহত হন।

এদিকে রায়পুরের বামনী ইউনিয়নের আল আমীন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৫ জন আহত হন। আহতদের সদর হাসপাতালসহ প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

এছাড়া টুমচর মাদরাসা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে রিয়াজুল করিম নামে নৌকা প্রতীকের এক এজেন্টকে আটক করেছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।



মন্তব্য চালু নেই