লতিফের ফাঁসি না হলে ঘরে ফিরবে না হেফাজত

পবিত্র হজ্জ ও তাবলীগ জামায়াত নিয়ে কটূক্তিকারী আওয়ামী লীগের সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর ফাঁসি না হওয়া পর্যন্ত ঘরে ফিরবে না হেফাজতে ইসলাম।

বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে শুক্রবার বাদ জুমা বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে হেফাজতের কেন্দ্রীয় নায়েবে আমির ও ঢাকা মহানগর আহ্বায়ক মাওলানা নূর হোসাইন কাসেমী এ ঘোষণা দেন।

সমাবেশ শেষে পূর্বঘোষিত বিক্ষোভ মিছিল বের করা হয়। এতে হেফাজতে ইসলাম ছাড়াও খেলাফত আন্দোলন, খেলাফত মজলিশসহ বিভিন্ন ইসলামী দল অংশ নেয়।

আব্দুল লতিফ সিদ্দিকীর ধর্ম অবমাননার ইস্যুতে শুক্রবার বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মোকাররম থেকে বিক্ষোভ মিছিল করার ঘোষণা দেয় ধর্মভিত্তিক বিভিন্ন ইসলামী দল ও সংগঠন।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপ-কমিশনার মো. মুনতাসিরুল ইসলাম বলেন, “যেকোনো কর্মসূচিকেকে কেন্দ্র করে পুলিশের আগাম প্রস্তুতি থাকে। শুক্রবার আছে। এটা রমজান মাস। মানুষ এ মাসে সহনশীল থাকে। আশা করছি, কোনো ধরনের বিশৃঙ্খলা হবে না।”

বায়তুল মোকাররমে ইসলামী দলগুলোর কর্মসূচিকে ঘিরে সতর্ক অবস্থানে ছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সকাল থেকেই বায়তুল মোকাররম ও এর আশপাশের এলাকায় অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়।



মন্তব্য চালু নেই