শাকিব ভাই, তোর ছেলেকে কষ্ট দিবি? : মারুফ

সম্প্রতি ‘টক অব দ্য কান্ট্রি’ শাকিব-অপুর প্রেম বিয়ে ও সন্তান হওয়ার বিষয়টি। টিভি টক শো থেকে শুরু করে ঘটনাটি এখন গোটা বাংলাদেশের সাধারণ মানুষের কাছে বহুল চর্চিত। সহকর্মী হলেও শাকিব-অপুর সন্তান হওয়ার বিষয় ছুঁয়ে গেছে অনেক তারকা অভিনেতা অভিনেত্রীকেও। তেমন একজন চিত্রনায়ক কাজী মারুফ।

অন্তরাল ভেঙে গত সোমবার (১০ এপ্রিল) হঠাৎই গণমাধ্যমে এক বিস্ফোরণ ঘটালেন অপু বিশ্বাস। বেসরকারি একটি টেলিভিশনে সন্তান কোলে নিয়ে এসে সুপারস্টার শাকিব খানের সঙ্গে সমস্ত গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন। আর এরপরই সারা দেশে একই আলোচনা।

এই আলোচনায় অংশ নিয়েছেন সমাজের সর্বস্তরের মানুষ। অনেকে শাকিবের দোষ ত্রুটির কথা বলছেন, আবার অনেকে অপুকেও দুষছেন। কিন্তু এতোসব কিছুর মধ্যে সবার আকর্ষণ কেড়ে নিয়েছে শাকিব-অপুর ছোট্ট শিশু সন্তানটি। যাকে নিয়ে সবাই ছাড়ছেন দীর্ঘশ্বাস! তেমনি একজন দেশের অন্যতম অভিনেতা কাজী মারুফ।

শাকিব-অপু নিয়ে সারা দেশে যে আলোচনা সমালোচনা তা একজন সহকর্মী অভিনেতা হিসেবে ছুঁয়ে গেছে কাজী মারুফ হায়াৎকেও। তবে সব ভুলে অন্তত ছেলেটির দিকে তাকিয়ে হলেও স্ত্রী-সন্তানের কাছে ফিরে যেতে বললেন তিনি।

শাকিবকে উদ্দেশ্য করে কাজী মারুফ বলেন, শাকিব ভাই তোর নাম্বার আমার কাছে নেই। একটা কথা বলি তোরে, হয়তো তোদের ঝগড়া হয়েছে বা মনোমালিন্য হয়েছে যা কিছু হোক। বাচ্চাটার দিকে তাকিয়ে দেখ তোর ছেলেটা কিছুই বোঝে না, কিন্তু আস্তে আস্তে ও বড় হবে বুঝতে শিখবে। কিন্তু সে যখন এগুলো জানতে পারবে তখন অনেক কষ্ট পাবে। তোর ছেলেরে কষ্ট দিবি?

সব ভুলে স্ত্রী সন্তানের কাছে ফিরে যাওয়ার অনুরোধ করে মারুফ আরো বলেন, বাচ্চা বাপ ছাড়াও থাকতে পারে না, মা ছাড়াও থাকতে পারে না। যাই হোক, শাকিব তুই হিরো, পর্দার বাইরেও হিরো। আর অবশ্যই তুই ভালো মানুষ। সব কিছু ভুলে ফিরে যা স্ত্রী ও সন্তানের কাছে। পলিটিক্স করার সুযোগ করে দিস না ভিনদেশিদের। শুভ কামনা অপু বিশ্বাস, শাকিব খান এবং লিটল খান!

শেষ খবর পাওয়া পর্যন্ত শাকিব খান তার স্ত্রী ও সন্তানদের কাছে ফিরে যাওয়ার ঘোষণা দিয়েছেন।

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে গণমাধ্যমে এ প্রসঙ্গে শাকিব জানালেন, হঠাৎ করে নিজের ব্যক্তিগত বিষয় পাব্লিক হয়ে যাওয়া দেখে গতকাল মেজাজ খুব খারাপ ছিল। সামলাতে না পেরে অনেক কথাই হয়তো বলেছি যা ঠিক হয়নি। কিন্তু এখন উপলব্ধি করছি, যাই ঘটে থাকুক না কেন, এটা আমার সংসার, আমার স্ত্রী, আমার সন্তান। আমাকে ওদের সঙ্গেই থাকতে হবে।



মন্তব্য চালু নেই