শাড়িতে স্বপ্নের রানি সানি লিওন (ভিডিও)

সানি লিওনকে বরাবরই সবাই খোলামেলা পোশাকে দেখতে অভ্যস্ত। তবে শাড়িতে সানিকে দেখার শখ অনেকেরই। সে কারণেই হয়তো সাবেক এই পর্নো তারকা ও বর্তমানে বলিউড অভিনেত্রী সানি লিওন ভারতীয় নারীর পোশাকে বেশ কয়েকবার ক্যামেরাবন্দি হয়েছেন। জেনে নিন এবার সানি লিওনের শাড়ি কাহিনী।

ভারতীয় বংশোদ্ভূত কানাডিয়ান পর্নো তারকা সানি লিওন বছর কয়েক আগে বলিউডের পর্দায় অভিষেক হয়েছিলেন পূজা ভাটের জিসম-২ সিনেমার মাধ্যমে। প্রথম সিনেমাতেই অভিনয়ে, রূপে, আবেদনে সিনেমা প্রেমীদের নজর কেড়েছেন তিনি। এই ছবির ফটোশুটের জন্য প্রথম শাড়ি পরে ফ্রেমবন্দি হন এই পর্নোস্টার।

এরপর বিভিন্ন ম্যাগাজিনের ফটোশুটে শরীরে শাড়ি জড়িয়ে ক্যামেরার সামনে আসেন সানি লিওন। এই রকমই এক শাড়ির ফটোশুটে লাল শাড়ি পরে পুরুষ হৃদয়ে ঝড় তোলে তিনি। খোঁজ নিলে দেখা যাবে অনেকেই তাদের ঘরের দেওয়ালে ঝুলিয়ে রেখেছেন সানির শাড়ি পরা ওই ছবিটি।

2

তবে চরিত্রের প্রয়োজনে সানিকে বিকিনি পড়ে পর্দার সামনে আসতে হলেও তিনি কিন্তু বেশ সাবলীল শাড়িতে। একতা কাপুরের সিনেমা রাগিনি এমএমএস-২ এর প্রচারে তাকে বেশ কয়েকবার দেখা গেছে শাড়ি পরে জনসমক্ষে হাজির হতে।

ঋতু কুমার, বিক্রম পন্ডিতের মতো মুম্বাইয়ের খ্যাতনামা অনেক ডিজাইনাররা শাড়ির মডেল হিসেবে এখন বেছে নিচ্ছেন সানি লিওনকে।

সম্প্রতি গিরিক আমনের মিউজিক ভিডিওর ‘শাড়িওয়ালি গার্ল’ গানে শাড়িতে বেশ আবেদনময়ী রূপে ধরা দিয়েছেন সানি লিওন। ভিডিও গানটিতে লাল ও সাদা শাড়িতে সানি রীতিমতো তুফান তুলেছেন পর্দায়।

দেখুন : ‘শাড়িওয়ালি গার্ল’ শিরোনামের গানে সানি লিওন



মন্তব্য চালু নেই