‘শিকারি’কেও ছাড়িয়ে যাবে শাকিবের ‘নবাব’!

শাকিব খান অভিনীত ঢাকা-কলকাতার যৌথপ্রযোজনায় প্রথম ছবি ‘শিকারি’। যে ছবিটি বাংলার সুপারস্টারকে পশ্চিম বাংলাতেও সুপারস্টার হিসেবে পরিচয় করিয়ে দেয়। আর এরপর তাকে দেখা যাবে যৌথপ্রযোজনার আরেক ছবি ‘নবাব’-এ। ধারনা করা হচ্ছে, শিকারির জনপ্রিয়তাকেও ছাড়িয়ে যাবে শাকিবের ‘নবাব’!

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে প্রথমবার অভিনয় করেই মাতিয়ে দিয়েছেন শাকিব খান। ‘শিকারি’ ছবিটির বদৌলতে পুরো পশ্চিম বাংলায় এখন তুমুল জনপ্রিয় অভিনেতা হিসেবে জায়গা করে নিয়েছেন তিনি। আর এবার ফিরছেন ‘নবাব’ হয়ে। তাই এই ছবি নিয়ে আরো বেশী আশাবাদী স্বয়ং শাকিব খান।

‘শিকারি’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়েই পশ্চিম বাংলায় নিজের জনপ্রিয়তার সন্ধান পান শাকিব খান। এরপর যৌথ প্রযোজনার ছবিতে আরো আশাবাদী হয়ে উঠেন তিনি। এরই ধারাবাহিকতায় চুক্তিবদ্ধ হন ‘নবাব’ নামের একটি সিনেমায়। যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার আরেক জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। যে ছবিটিকে ‘শিকারি’র দর্শকপ্রিয়তার রেকর্ডও ভেঙে যাবে বলে মনে করছেন শাকিব।

‘নবাব’ নিয়ে আশাবাদী শাকিব খান বলেন, ‘শিকারি’ ছবিটি যে দর্শকপ্রিয়তা অর্জন করেছে, আমি মনে করছি তাকে নিঃসন্দেহে ছাড়িয়ে যাবে ‘নবাব’।

যৌথ প্রযোজনার প্রথম ছবি ‘শিকারি’ দিয়েই কলকাতায় একটা বিশাল বাজার তৈরি করে ফেলেছেন শাকিব খান। কারণ, এই ছবির পরেই কলকাতার বিভিন্ন সিনেমা প্রযোজনা প্রতিষ্ঠান তার সঙ্গে সিনেমা নির্মাণ করতে যোগাযোগ শুরু করে। শুধু তাই না, সম্প্রতি কলকাতার জনপ্রিয় ফিল্ম প্রযোজনা প্রতিষ্ঠান ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’ পর্যন্ত তার সঙ্গে বেশ কয়েকটি সিনেমা নিয়ে কথা বলে।



মন্তব্য চালু নেই