শিক্ষক লাঞ্চনার প্রতিবাদে নজরুল বিশ্বদ্যালয় শিক্ষক সমিতির মানববন্ধন

মোঃ ওয়াহিদুল ইসলাম, নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : নারায়নগঞ্জে পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে লাঞ্চনার প্রতিবাদে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতি মানববন্ধন কর্মসূচী পালন করেন।

বৃহস্পতিবার বেলা ১১টা থেকে বেলা ১২টা ৩০মিনিট পর্যন্ত বিশ^বিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে শিক্ষক সমিতির এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

উক্ত কর্মসূচীতে উপস্থিত ছিলেন, বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম, ট্রেজারার প্রফেসর এ.এম.এম.শামসুর রহমান, প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুব হোসেন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তপন কুমার সরকার, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, অন্যান্য শিক্ষকগন সহ সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

কর্মসূচীতে বক্তরা বলেন, শ্যামল কান্তি ভক্তকে লাঞ্চনা করায় তীব্রনিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। এ ধরনের ন্যক্কারজনক ঘটনা সামাজিক মূল্যবোধের অবক্ষয়কে ত্বরান্বিত করবে বলে মনে করেন এবং অবিলম্বে প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের উপর নির্যাতনকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।



মন্তব্য চালু নেই