‘শিক্ষক লাঞ্ছনায় আমি দুঃখিত, লজ্জিত’

নারায়ণগঞ্জে পিয়ার লতিফ সাত্তার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কান ধরে ওঠ-বস করানোর ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন সংসদ সদস্য সেলিম ওসমান। তিনি বলেছেন, ওই ঘটনার জন্য আমি দুঃখিত, লজ্জিত।

বৃহস্পতিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাবে মতবিনিময় সভায় সেলিম ওসমান দুঃখ প্রকাশ করে বলেন, ‘এ ঘটনায় আমি রাজনীতির শিকার’।

সেলিম ওসমান বলেন, ‘জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশে আমি সংবাদ সম্মেলন বাতিল করেছি। এরশাদ বলেছেন, তোমার সঙ্গে আল্লাহ আছেন, আমরা আছি।’ গত ২৫ মে সংবাদ সম্মেলনের ডাক দিয়ে তা বাতিল করেন তিনি।

সংসদ সদস্য বলেন, ‘পার্টির প্রধান এরশাদ আমাকে বলেছেন, সেলিম তুমি তো ওলি হয়ে গেছ। তোমার জন্য কয়েক কোটি মানুষ মসজিদে মসজিদে দোয়া করছে।’ স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ও একজন সংসদ সদস্যেরও সমালোচনা করেন সেলিম ওসমান।

ঘটনার একাধিক তদন্ত সম্পর্কে সেলিম ওসমান বলেন, ‘তদন্ত করতে করতে স্কুলের শিশুদের মিথ্যাবাদী বানানো হচ্ছে।’ তিনি স্কুলশিক্ষক শ্যামল কান্তি ভক্তর বিরুদ্ধে তাঁর কাছে কোটি টাকা দাবির অভিযোগ করেন।

মতবিনিময়ে স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ী প্রতিনিধি, বিভিন্ন মসজিদের ইমামরা উপস্থিত ছিলেন। মতবিনিময় অনুষ্ঠান হলেও এখানে সেলিম ওসমান একাই কথা বলেন।



মন্তব্য চালু নেই