‘শোক নিয়ে নোংরা রাজনীতি যেন না হয়’

বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট সামছুর রহমান শিমুল বিশ্বাস বলেছেন, খালেদা জিয়ার এই শোককে নিয়ে যেন কোনো নোংরা রাজনীতি না হয়, সে জন্য আমরা সকলের কাছে অনুরোধ জানাচ্ছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে না পেরে ফিরে যাওয়ার পর প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টার বক্তব্যের পরিপ্রেক্ষিতে ক্ষমতাসীনদের উদ্দেশ্য করে শনিবার রাত সাড়ে ৯টার দিকে শিমুল বিশ্বাস এ কথা বলেন।

গুলশান কার্যালয়ের সামনে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর এপিএস সাইফুজ্জামান শিখর আমাকে ফোনে বলেছেন, প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সঙ্গে দেখা করে শোক প্রকাশ করতে চান। আমি তখন বলেছি, ম্যাডাম ঘুমিয়েছেন। ঘুম থেকে উঠলে তার সঙ্গে কথা বলে আজ রাতে হোক আর কাল হোক আমি জানাবো। কিন্তু তারপরও প্রধানমন্ত্রীর আসার খবর শুনে সঙ্গে সঙ্গে আমি দৌড়ে গিয়েছিলাম শোক বই নিয়ে। কিন্তু তার আগেই তিনি চলে যান। অথচ আওয়ামী লীগের পক্ষ থেকে বলা হচ্ছে আমরা গেট খুলিনি। এটা ঠিক নয়।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার এই শোকে দেশবাসী শোকাহত। তার এই শোককে নিয়ে কেউ যেন কুৎসিত রাজনীতি না করে। প্রধানমন্ত্রী ও তার কার্যালয়ের কর্মকর্তারা যেন বাংলাদেশের অচলাবস্থা নিয়ে যথাযথ ভূমিকা রাখেন।



মন্তব্য চালু নেই