শ্রদ্ধার নায়ক হিসেবে শাকিবই এগিয়ে!

ঢাকা-কলকাতার যৌথ নির্মাণের মধ্য দিয়ে দুই ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে বেশ কয়েকটি সিনেমা করে নিজেদের সামর্থ জানান দিয়েছে বাংলাদেশের প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। এবার বাংলা ভাষা ভাষি অঞ্চলের গণ্ডি পেরিয়ে বিশ্বের দ্বিতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউডের বাজারও ধরতে চলেছে জাজ।

এরইমধ্যে বলিউডের সঙ্গেও যোগাযোগ রক্ষা করে চলেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। যে সিনেমার নায়িকা হিসেবে ইতিমধ্যে চূড়ান্ত হয়েছেন ‘আশিকি -২’ খ্যাত তারকা অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। সব ঠিক থাকলে আসছে বছরে সিনেমাটির কাজ শুরু হবে।

ক’দিন আগে বলিউডে যাওয়ার ঘোষণা দিয়েই তুমুল আলোচনায় আসে জাজ। তাদের পক্ষ থেকে জানানো হয়, জাজ বলিউডে সিনেমা বানাবে। একাই বানাবে। কোন জয়েন্ট ভেঞ্চার না। পরিচালক চূড়ান্ত করা হয়েছে, শ্রদ্ধার সাথে কথা চলছে। শ্যুটিং আগামী বছর ফেব্রুয়ারি/মার্চে শুরু হবে।সম্প্রতি জাজের হিন্দি সিনেমাটির পরিকল্পনা কোন পর্যায়ে আছে এবং এই সিনেমায় শ্রদ্ধার বিপরীতে নায়ক হিসেবে কাকে দেখা যেতে পারে বিষয়টি জানতে সোনালীনিউজের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছিল আব্দুল আজিজের সঙ্গে। সিনেমাটি নিয়ে সোনালীনিউজকে আব্দুল আজিজ জানান, বলিউডের শ্রদ্ধা কাপুরের সঙ্গে নায়ক হিসেবে কাজ করবেন বাংলাদেশের একজন নামকরা অভিনেতা।

গণমাধ্যমে শ্রদ্ধার নায়ক হিসেবে বাংলাদেশ থেকে উচ্চারণ হচ্ছে শাকিব খান ও আরিফিন শুভর নাম। ধারনা করা হচ্ছে এই দুই নায়কের মধ্য থেকেই একজন হতে পারেন শ্রদ্ধার নায়ক। এমন সম্ভাবনা কি আছে কিনা জানতে চাইলে আব্দুল আজিজ বলেন, শাকিব বা শুভ যে কেউ একজন হতে পারেন শ্রদ্ধার নায়ক। এ বিষয়ে আমরা কথা চালিয়ে যাচ্ছি। সব ঠিক ঠাক হলে আমরাই জানিয়ে দিবো।

তবে অনেকেই মনে করছেন, যদি শেষ পর্যন্ত শ্রদ্ধা কাপুরের সঙ্গে জাজ কোনো সিনেমা করেই, তবে নিশ্চিত সেই সিনেমায় নায়ক হিসেবে দেখা যাবে দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খানকেই। কারণ, হিন্দি সিনেমাটি দিয়ে ভারতের বাজার ধরতে চেষ্টা করবে জাজ। আর ইতিমধ্যে আরিফিন শুভর চেয়ে ভারতে বহুগুণ জনপ্রিয় শাকিব। তাই শ্রদ্ধার সঙ্গে অভিনয় করতে শুভ’র চেয়ে শাকিবই এগিয়ে!



মন্তব্য চালু নেই