সঞ্জয়ের বাবার চরিত্রের প্রস্তাবে চটেছেন আমির!

বলিউডের তারকা অভিনেতা সঞ্জয় দত্ত। সন্ত্রাসী কর্মকাণ্ড আর অধিক নারী সঙ্গের কারণে ক্যারিয়ারের প্রথমে খবরের শিরোনাম হয়েছেন বহুবার। এমনকি মুম্বাই সন্ত্রাসী হামলায় জড়িত থাকার কারণে জেল বাসও করেন বহুদিন। ব্যক্তিগত জীবনে নানা উত্থান পতনের ভেতর দিয়ে যাওয়া এই অভিনেতাকে নিয়ে সিনেমা বানাচ্ছেন ‘থ্রি ইডিয়টস’ নির্মাতা রাজ কুমার হিরানি।

সঞ্জয় দত্তের জীবনী নির্ভর এই সিনেমায় সঞ্জয়ের চরিত্রে অভিনয় করছেন বলিউডের সেনসেশনাল হিরো রনবীর কাপুর। আর এই ছবিতেই নাকি সঞ্জয়ের বাবার চরিত্রে অভিনয়ের প্রস্তাব করা হয়েছিল বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত তারকা অভিনেতা আমির খানকে। আর এমন প্রস্তাব পেয়ে নাকি রীতিমত অবাক আমির!

নির্মাতা রাজ কুমার হিরানির সঙ্গে খুবই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক সঞ্জয় দত্তের। সেই ‘মুন্না ভাই’ সিরিজ থেকেই তারসঙ্গে দহরম। ঠিক একইভাবে জনপ্রিয় অভিনেতা আমির খানের সঙ্গেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তার। হিরানির পরিচালনায় থ্রি ইডিয়টস, এবং পিকে’র মতো বিখ্যাত সিনেমায় অভিনয় করেছেন আমির খান।

আর সে ভরসায় হয়তো ‘দত্ত’ সিনেমার জন্য সঞ্জয় দত্তের বাবা সুনীল দত্তের ভূমিকায় অভিনয়ের প্রস্তাব নিয়ে গিয়েছিলেন হিরানি। কিন্তু এমন প্রস্তাবে নাকি হতাশ হয়েছেন আমির খান। সঞ্জয়কে নাকি সেসময় আমির বলেন যে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করার প্রস্তাব নিয়ে গেলে তিনি করতেন, কিন্তু তার বাবার চরিত্রে আগ্রহী নন তিনি।

সঞ্জয়ের বাবার চরিত্রে আমির খান প্রস্তাব ফিরিয়ে দিলে এই চরিত্রে এখন অভিনয় করছেন পরেশ রাওয়াল। রনবীর ও পরেশ ছাড়াও এই সিনেমায় অভিনয় করছেন মনীশা কৈরালা। তিনি ছবিতে আছেন সঞ্জয়ের মায়ের ভূমিকায়। অন্যদিকে সোনম কাপুরকে দেখা যাবে সঞ্জয়ের একজন প্রেমিকার ভূমিকায়।



মন্তব্য চালু নেই