“সত্য ও স্বাধীনতার জয় হয়েছে”

একাত্তরের বদরপ্রধান ও মানবতাবিরোধী অপরাধী মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় পুনর্বিবেচনার (রিভিউ) খারিজ হয়ে মৃত্যুদন্ড বহাল থাকায় সত্য ও স্বাধীনতার জয় হয়েছে বলে মনে করেন বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ)।

বৃহস্পতিবার (৫ মে) সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম রাকিবের স্বাক্ষরিত পাঠানো বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

সংগঠনের সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, মহান মুক্তিযুদ্ধে যারা নারীর সম্ভ্রম বিনাশ, অগ্নী সংযোগ, লুটপাট, গণহত্যার মতন বর্বরতম কর্মকান্ড পরিচালনা করার পরও মিথ্যাচার-অপপ্রচারের মাধ্যমে নতুন প্রজন্মের সামনে বুক ফুলিয়ে অপরাধ ডাকার অপচেষ্ঠা চালিয়েছিল; তাদের কুকর্মের কুখ্যাত হোতা বদরপ্রধান নিজামী ফাঁসির রায় বহালে সত্য ও স্বাধীনতার পরবর্তী প্রজন্মের বিজয় হয়েছে।

তিঁনি আরো বলেন, অত্যন্ত দুঃখজনক হলেও সত্য- কতিপয় ব্যক্তি, মহল ও রাজনৈতিক দল পরিকল্পিতভাবে এসব স্বাধীনতাবিরোধীদের স্বাধীনদেশে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক ক্ষেত্রে প্রতিষ্ঠার পাশাপাশি তাদরে হাতে ত্রিশ লক্ষ শহীদ আর দুই লক্ষ সম্ব্রম হারানো মুক্তিযোদ্ধাদের লাল-সবুজ’র পতাকা তুলে দিয়ে দেশ ও জাতির সাথে বিশ্বাসঘাতকতা করেছে।

রাজাকার মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় দ্রুত কার্যকর এবং মানবতাবিরোধী অপরাধ সংঘঠিত সংগঠন জামায়াত ইসলামকে নিষিদ্ধ করার দাবি জানান বোয়াফ সভাপতি কবীর চৌধুরী তন্ময়।



মন্তব্য চালু নেই