খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তথ্যমন্ত্রী :

‘সন্ত্রাস না ছাড়লে একটার পর একটা মামলা’

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, সন্ত্রাসের পথ পরিহার না করলে আপনার পরিণতি হবে ভয়াবহ। হুকুমের আসামি হিসেবে আপনার বিরুদ্ধে একটার পর একটা মামলা হবে।

রাজধানীর মোহাম্মদপুরে শিয়া মসজিদের সামনে বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত এক শান্তি সমাবেশ ও র‌্যালিপূর্ব সমাবেশে তিনি এ কথা বলেন। ক্ষমতাসীন ১৪ দলীয় জোটের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর ১৪ দলের উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

ইনু বলেন, ককটেল মেরে খালেদা জিয়া জনগণের উপর আক্রমণ চালাচ্ছেন। তিনি বাংলাদেশ ও এর সংবিধানের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন।

খালেদা জিয়ার উদ্দেশে জাসদ সভাপতি বলেন, আপনার ছেলে মারা গেছে, এখনও চল্লিশ দিন হয়নি। দিলে রহম আনেন, কোরআন পড়েন। নাশকতা ও সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে সাধারণ মানুষকে পুড়িয়ে মারবেন না।

তিনি আরও বলেন, সন্ত্রাসের পথ পরিহার না করলে আপনার পরিণতি হবে ভয়াবহ। হুকুমের আসামী হিসেবে আপনার বিরুদ্ধে একটার পর একটা মামলা হবে।

খালেদা জিয়াকে ‘ককটেল জিয়া ও আগুন জিয়া’ বলে আখ্যায়িত করে ইনু বলেন, উনি এখন আর দেশনেত্রী নাই বিএনপি নেত্রীও নাই। উনি এখন সন্ত্রাসের নেত্রী, নাশকতার নেত্রী, অন্তর্ঘাতের নেত্রী। উনি এখন আগুন জিয়া, ককটেল জিয়া। রাজনীতি থেকে এই জিয়ার বিদায় ছাড়া বাংলাদেশে শান্তি আসবে না।

সমাবেশে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেন, খালেদা জিয়া আপনি আপনার ছেলেকে দেখে কান্নাকাটি করেছেন। আপনি বাংলার মানুষকে যেভাবে পুড়িয়ে মারছেন তার জন্য আপনাকে চোখের পানি ফেলতে হবে। এ হত্যার প্রতিশোধ বাংলার মানুষ নেবে।

সভায় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মোহাম্মদপুর এলাকার সংসদ সদস্য এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, মিরপুরের সংসদ সদস্য আসলামুল হক আসলাম, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ড. শাহাদাৎ হোসেন, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক ডা. ওয়াজেদুল ইসলাম খান, নগর আওয়ামী লীগের সহ সভাপতি বজলুর রহমান প্রমুখ।



মন্তব্য চালু নেই