‘সরকার বিএনপি ভাঙার চেষ্টা করছে না’

সরকার বিএনপিকে ভাঙার কোনো চেষ্টা করছে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আকস্মিক পরিদর্শন শেষে সোমবার দুপুরে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এ মন্তব্য করেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে মোহাম্মদ নাসিম বলেন, ‘সরকার কেন বিএনপিকে ভাঙতে যাবে? আপনি (খালেদা জিয়া) বলেছেন, বিএনপি জনপ্রিয় দল। আপনার দল যদি এতই জনপ্রিয় হয়, তাহলে আপনার দল ভাঙবে কেন?’

ঈদের ছুটি শেষে স্বাস্থ্যসেবা নির্বিঘেœ রাখতে স্বাস্থ্যমন্ত্রী আকস্মিক পরিদর্শনে যান।

মন্ত্রিসভার পরিবর্তন প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, মন্ত্রিসভার রদবদলের বিষয়ে একমাত্র ক্ষমতা প্রধানমন্ত্রীর। তিনিই ঠিক করবেন মন্ত্রিসভার রদবদল হবে কিনা, বা কখন হবে।

স্বাস্থ্যমন্ত্রী দুপুর আড়াইটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে যান এবং ঈদের পর রোগীদের ঠিকমত চিকিৎসা দেওয়া হচ্ছে কিনা সে খোঁজখবর নেন। এ সময়ে স্বাস্থ্যমন্ত্রী বিশ্ববিদ্যালয়ের নবজাতক ওয়ার্ডসহ বেশকয়েকটি ওয়ার্ড পরিদর্শন করেন এবং রোগীর আত্মীয় স্বজনদের সঙ্গে কথা বলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মো. নুরুল হক, মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. দীলিপ রায় প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

এর আগে বারডেম হাসপাতালে ঈদের ছুটি শেষে চিকিৎসা সেবা কার্যক্রম পরিদর্শনে যান স্বাস্থ্যমন্ত্রী। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আজিজুর রহমান বাচ্চুর সাথে দেখা করেন তিনি। এ সময়ে মন্ত্রী বাচ্চুর স্ত্রী ও ডাক্তারদের সঙ্গে কথা বলে তার চিকিৎসার খোঁজখবর নেন।



মন্তব্য চালু নেই