সাভারে পৃথক স্থান থেকে দুটি মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক (সাভার) : সাভার থেকে আমির হোসেন নামের এক নিরাপত্তা কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে, রেডিও কলোনী এলাকায় সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে অজ্ঞাত পরিচয়ের এক নারী। পুলিশ মরদেহ দুটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

শুক্রবার সকালে সাভারের উত্তর রাজাসন এলাকার শাহা-আলমের বাড়ি থেকে ওই বাড়ির নিরাপত্তা কর্মী আমির হোসেনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। এবং ঢাকা আরিচা মহাসড়কের রেডিও কলোনী এলাকা থেকে সড়ক দূর্ঘটনায় নিহত ওই অজ্ঞাত পরিচয়ের নারীর মৃতদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে উত্তর রাজাসন এলাকার শাহ-আলমের বাড়ির নিচতলার একটি কক্ষ থেকে ওই নিরাপত্তা কর্মীর ফ্যানের সাথে ঝুলন্ত মৃতদেহটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে পুলিশের ধারনা তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়না তদন্ত রিপোর্ট পাওয়া গেলে তার মৃত্যুর সঠিক কারন জানা যাবে বলেও জানিয়েছে পুলিশ। অন্যদিকে, ঢাকা-আরিচা মহাসড়কের রেডিও কলোনী এলাকায় সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে অজ্ঞাত পরিচয়ের এক নারী।

মৃতদেহ দুটি উদ্ধারের সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান জানান, পুলিশ মরদেহ দুটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।



মন্তব্য চালু নেই