স্ত্রীর জন্য দোয়া চাইলেন রুবেল

অনেকটা গোপনেই বিয়েটা সেরে ফেলেছিলেন রুবেল। গত বছরের ফেব্রুয়ারী মাসে বাগেরহাটের মুনিগঞ্জ এলাকার রড সিমেন্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম কচির বাসায় ইসরাত জাহান দোলাকে বিয়ে করেন রুবেল।

খোঁজ নিয়ে জানা যায়, ৬ লাখ টাকা দেন মোহরে তাদের বিয়ে হয়। বিয়েতে রুবেলের পিতা, মাতা ,চাচা ও বোন ছাড়াও বাগেরহাট জেলা আওয়ামী লীগের এক নেতা উপস্থিত ছিলেন।

rubel-big20160521161618

এতদিন বিয়ের কথা স্বীকার না করলেও শেষ পর্যন্ত বিয়ের কথা স্বীকার করলেন রুবেল হোসেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রুবেল তার নিজের ফেসবুক পেজে পোস্ট দিয়ে লেখেন, ‘কোনরকম প্রস্তুতি ছাড়াই আমার জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি সিদ্ধান্ত নিয়েছি। হ্যাঁ, আপনারা অনেকে শুনেছেন। আমি আর অবিবাহিত নই। আমার জন্য এবং আমার স্ত্রীর জন্য দোয়া করবেন। আশা করতেছি আমার পরিবার দ্রুতই সকলকে ডাকবেন এবং আপনাদের দোয়া চাইবেন।’

এর আগে বিয়ের ব্যাপারে রুবেলের সাথে যোগাযোগ করা হলে কিছু জানাতে অস্বীকৃতি জানায়। আর রুবেলের কাছে বন্ধুদের কেউই তার বিয়ের বিষয়ে কিছু জানে না এমন দাবি করেন। এমন কয়েক ক্রিকেটার বন্ধুর সাথে কথা বলে রুবেলের বিয়ে ও তার স্ত্রীর নাম জানতে চেষ্টা করা হলে তারাও রুবেলের মতো লুকোচুরির আশ্রয় নেন।



মন্তব্য চালু নেই