সড়ক দুর্ঘটনায় ট্রাইব্যুনালের আসামিসহ আহত ৬

গাজীপুরের রাজেন্দ্রপুরে প্রিজন ভ্যানের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে মানবতাবিরোধী অপরাধ মামলার দুই আসামি ও চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে গাজীপুরের ভাওয়াল জাতীয় উদ্যানের ২ নম্বর গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- আসামি আমজাদ আলী ও রিয়াজ উদ্দিন ফকির, ভ্যানের চালক কনস্টেবল মেহেদী, নিরাপত্তার দায়িত্বে থাকা কনস্টেবল ওয়াসিম, হাবিলদার নুরুদ্দীন ও নায়েক মুস্তাফিজ।

দুর্ঘটনার পরপরই হাইওয়ে পুলিশ তাদের উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে নায়েক মুস্তাফিজকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেওয়া হয়েছে বলে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাসুদ রানা জানান।

যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালে পরোয়ানা জারির পর মঙ্গলবার ফুলবাড়িয়ার কেশরগঞ্জ গ্রাম থেকে আমজাদ এবং ভালুকজান গ্রাম থেকে রিয়াজ উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ।

নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই বাহারুল ইসলাম জানান, ময়মনসিংহ থেকে একটি প্রিজন ভ্যানে করে মানবতাবিরোধী অপরাধ মামলার দুই আসামি এবং চার পুলিশ সদস্য ঢাকায় আদালতে যাচ্ছিলেন। পথে গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রপুর এলাকার ভাওয়াল জাতীয় উদ্যানের ২ নম্বর গেটের সামনে পৌঁছালে নেত্রকোনাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে প্রিজন ভ্যানে থাকা ওই দুই আসামি এবং চার পুলিশ সদস্য আহত হন।



মন্তব্য চালু নেই