৩ তরুণের জীবনের শেষ সেলফি!

সেলফি তুলতে গিয়েছিল ওরা। মুহূর্তেই ছিন্নভিন্ন হয়ে যায় তিন তরুণের দেহ। ঘটনাস্থল রামকৃষ্ণের লীলাভূমিখ্যাত ভারতের মথুরায়।

প্রজাতন্ত্র দিবসের দিন কলেজপড়ুয়া ইয়াকুব, ইকবাল, আফজল ও অণীশ- এই চার বন্ধু মিলে আগ্রায় তাজমহল দেখতে যাবে বলে গাড়িতে করে বেরিয়েছিল। তাদের বয়স ২০ থেকে ২২-এর মধ্যে। রাস্তায় ট্রেনের সিগন্যালে দাঁড়িয়ে থেকে হঠাৎই তাদের ইচ্ছা হয় দ্রুতগতিতে আসা ট্রেনটির সঙ্গে সেলফি তোলার। দুঃসাহসিক ছবি তোলার জন্য তারা দ্রুত রেললাইনে চলে যায়।

ছবি তুলে রেললাইনের বাইরে আসতে না পেরে ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যায় তারা। দুর্ঘটনা থেকে কোনোক্রমে বেঁচে যায় চতুর্থ বন্ধু অণীশ। সে জানিয়েছে, চোখ ধাঁধানো ছবি তুলে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে পোস্ট করার জন্যই তারা ছুটন্ত ট্রেনকে পেছনে রেখে সেলফি তুলতে জীবনের ঝুঁকি নেয়।

মথুরার কোশি থানার অতিরিক্ত স্টেশন অফিসার জানিয়েছেন, পেছন থেকে ছুটে আসা ট্রেনটি যতটা সম্ভব কাছে রেখে তারা সেলফি তুলতে চেয়েছিল। অণীশ সেলফি তুলতে ব্যস্ত তিন বন্ধুর ছবি ক্যামেরাবন্দি করছিল। কিন্তু রেললাইন থেকে সরে আসার আগেই ট্রেনটি তাদের ধাক্কা মেরে বেরিয়ে যায়। ছিন্নভিন্ন হয়ে যায় তিনজনের দেহ। কোনোক্রমে রক্ষা পায় অণীশ।



মন্তব্য চালু নেই