৩ লক্ষাধিক পাঠকের হৃদয় স্পর্শ করলো আওয়ার নিউজ বিডি

বাংলা ভাষায় প্রচারিত সর্বপ্রথম আধুনিক রেসপনসিভ ডিজাইনের সংবাদ মাধ্যম আওয়ার নিউজ বিডি ডটকম এর ফেসবুক লাইকে তিন লক্ষাধিক পাঠকের হৃদয় স্পর্শ করেছে।

আমাদের দেশ বিদেশের অগণিত পাঠক, শুভানুধ্যায়ী ও একঝাঁক উদ্যোমী সংবাদকর্মীর অক্লান্ত প্রচেষ্টায় মাত্র দেড় বছরের মধ্যেই এ সাফল্য।

“প্রযুক্তি ও তারুণ্যের সংবাদ মাধ্যম” স্লোগান নিয়ে এই অনলাইন নিউজ পোর্টালটির যাত্রা শুরু হয় মাত্র দেড় বছর আগে। মঙ্গলবার দিবাগত রাতে আওয়ার নিউজ বিডির ফেসবুক লাইক সংখ্যা ৩ লাখ অতিক্রম করে।

অতি অল্প সময়ে আমাদের এই সাফল্যে দেশ বিদেশের অগণিত পাঠক, শুভানুধ্যায়ীদের জানাই শুভেচ্ছা।

আমাদের পথচলার শুরু থেকে ছিল তরুণ উদ্যোমী একঝাঁক সংবাদকর্মী। চালু হওয়ার অল্প দিনের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে আওয়ার নিউজ বিডি ডটকম।

পাঠক নন্দিত এই নিউজ পোর্টালটিতে রয়েছে অনেকগুলো জনপ্রিয় বিভাগ। সেগুলো হচ্ছে : কম্পিউটার, স্বাস্থ্য, লাইফ স্টাইল, রাজধানী, শিক্ষা, সাহিত্য-সংস্কৃতি, ইতিহাস-ঐতিহ্য, ধর্ম ও জীবন, আইন-আদালত, অপরাধচিত্র, পাঠকের কলাম, গসিপ, রান্নাঘর, বিশেষ সংবাদ, নারী অঙ্গন, অন্যরকম সংবাদ, রাজনীতি, কূটনীতি, বিজ্ঞান-প্রযুক্তি, স্বাস্থ্য, প্রবাস জীবন, গ্যালারী, ফিরে দেখাঃ অতীতের আলোচিত সংবাদ।

পাঠক চাহিদাকে গুরুত্ব দিয়ে রয়েছে নিউজের পাঠকের কলাম। রয়েছে প্রতিদিনের তরতাজা খবর। রয়েছে ভিতরে-বাইরে একঝাঁক প্রতিশ্রুতিশীল কর্মিবাহিনী। এ ছাড়া নতুন করে চালু হয়েছে প্রবাস জীবনের সুখ দুঃখ নিয়ে বিশেষ আয়োজন ‘প্রবাস জীবন’।

সংবাদমাধ্যম হিসেবে পাঠকের আস্থা ও বিশ্বস্ততা অর্জনে আওয়ার নিউজ বিডি ডটকম আপন কর্মদক্ষতায় এখন অনেক অগ্রসর। আগামী দিনে আরো পরিশীলিত ও বিশ্বস্ততার মাপকাঠিতে এগিয়ে যেতে চায়। ইতিমধ্যে আস্থার সে স্থানটিতে পৌঁছাতে অনেকটাই সক্ষম হয়েছে আওয়ার নিউজ বিডি ডটকম।



মন্তব্য চালু নেই