৫টি তথ্য লুকালে বউ গেলে বউ পাবেন না

সব করুন, কিন্তু বউয়ের কাছে এই ৫টি জিনিস কখনও লুকোবেন না। আর যদি লুকিয়েই ফেলেন, তাহলেই গেল! ‘বউ গেলে আর বউ পাবেন না!’ আসলে স্বামী-স্ত্রী সম্পর্কটাই বলতে পারেন সরু সুঁতোয় বাঁধা। একটু হ্যাঁচকা টান পড়লেই, ব্যাস। সব শেষ। তাই সম্পর্কটা ভাল রাখতে, বউকে খুশি করতে অন্তত এই ৫ টা জিনিস কখনও লুকোবেন না। তাহলে জেনে নিন, কী সেই ৫ টা জিনিস।

১) হতেই পারে, আপনার জীবনে পুরনো প্রেম ছিল। অনেকেরই থাকে। থাকতে পারে। কিন্তু কিছুতেই সেই সম্পর্কের কথা লুকিয়ে রাখবেন না। নিজে থেকেই জানিয়ে দিন তাঁকে। এতে স্ত্রী আপনাকে বিশ্বাস করবে। কিন্তু আপনি জানালেন না। আর সে নিজে জেনে ফেলল, ব্যাস। আপনার আর রক্ষে নেই।

২) পুরনো সব কিছু নিয়েই খুব সাধারণ ব্যাবহার করুন। এমন ভাব করবেন না, যাতে আপনাকে দেখে, আপনার কথা শুনে মনে হয়, আপনি কিছু লুকোচ্ছেন। মেয়েরা তাঁর স্বামী তাঁর থেকে কিছু লুকোচ্ছে, এটা কিছুতেই মানতে পারবে না।

৩) নিজের কোনও দুর্বলতা থাকলে সেটা অবশ্যই আপনার স্ত্রীকে বলুন। এতে আপনি তাঁর কাছে ছোট বা দুর্বল হয়ে যাবেন না। বরং, এক্ষেত্রে আপনার স্ত্রী আপনাকে ওই দুর্বলতা কাটিয়ে উঠতে নিশ্চয়ই সাহায্য করবে।

৪) আপনি আপনার ছেলে বন্ধুদের সঙ্গে সময় কাটাতেই পারেন আলাদা করে। কিন্তু সেটা তাঁকে না জানিয়ে একদমই করবেন না।

৫) আপনার মেলামেশা কাদের সঙ্গে সেটা সবসময় আপনার স্ত্রীকে জানান। তাদের সঙ্গে পরিচয় না করালেও হবে। কিন্তু আপনার স্ত্রী যেন জানতে পারেন যে, আপনি কাদের সঙ্গে সময় কাটান।



মন্তব্য চালু নেই